করোনা যুদ্ধে আবারো দেশের পাশে দাঁড়ালেন শচীন
করোনা যুদ্ধে আবারো দেশের পাশে দাঁড়ালেন শচীন

করোনা যুদ্ধে আবারো দেশের পাশে দাঁড়ালেন শচীন

অনলাইন ডেস্ক

মহামারী করোনা ভাইরাসে বিপর্যস্ত মাতৃভূমিকে বাঁচাতে আবারো এগিয়ে এলেন ভারতের কিংবদন্তী ক্রিকেটার শচীন টেন্ডুলকার। দেশে অক্সিজেনের ঘাটতি মেটাতে মিশন অক্সিজেন তহবিলে ১ কোটি রুপি দান করেছেন তিনি।  

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে এ খবর জানা যায়।

খবরে বলা হয়, শচীন নিজেই তার অনুদানের কথা জানিয়ে টুইট করেছেন।

শচীন তার টুইটে লিখেছেন,  ‘কোভিডের দ্বিতীয় ঢেউয়ে প্রচুর মানুষ আক্রান্ত হচ্ছেন। ফলে আমাদের দেশের স্বাস্থ্য ব্যবস্থাও একেবারেই ভেঙ্গে পড়েছে। এই সময়ে প্রচুর অক্সিজেন দরকার। এই খারাপ সময়ে অনেকেই সাধারণ মানুষকে সাহায্য করতে এগিয়ে এসেছেন। এটা দেখে খুব ভাল লাগছে। ২৫০ জনের ওপর যুবক যুবতি মিশন অক্সিজেনে যোগ দিয়েছেন। বিভিন্ন হাসপাতালে অক্সিজেন কনসেন্ট্রেটর নিয়ে আসার জন্য এঁরা অর্থ সংগ্রহ করছেন। আমি ওদের সাহায্য করলাম। আশা করব ভারতের বিভিন্ন হাসপাতালে এই অক্সিজেন কনসেন্ট্রেটর পৌঁছে যাবে খুব দ্রুত’।

তাঁর অনুরাগীদের ফের ধন্যবাদ জানিয়ে শচীন লেখেন, ‘যতদিন আমি খেলেছি আপনারা আমায় সাফল্য পেতে সাহায্য করেছেন। এবার আমাদের সবাইকে একসাথে এই মহামারির বিরুদ্ধে লড়াই চালাতে হবে’।

এর আগে কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে জেতার পর ডাক্তারদের পরামর্শ মেনে প্লাজমা দেবেন বলেছিলেন শচীন।


চট্টগ্রামে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

ইসরায়েলে ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে নিহত ৩৮

কে এই মুফতি হারুন ইজহার?

ঐতিহাসিক বদর দিবস আজ


করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন শচীন টেন্ডুলকার। গত ২৭ এপ্রিল নিজেই এ ব্যাপারে তথ্য দিয়েছিলেন মাস্টার ব্লাস্টার। গত ২ এপ্রিল নিজের হাসপাতালে ভর্তির খবরও সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন কিংবদন্তী। হাসপাতাল থেকে বেরিয়ে বাড়িতে কিছুদিন কোয়ারেন্টাইনে থেকে করোনাকে হারাতে সক্ষম হন মাস্টার ব্লাস্টার।

news24bd.tv নাজিম