গেইলের এ কেমন হাস্যকর ক্যারাম খেলা (ভিডিও)
গেইলের এ কেমন হাস্যকর ক্যারাম খেলা (ভিডিও)

গেইলের এ কেমন হাস্যকর ক্যারাম খেলা (ভিডিও)

অনলাইন ডেস্ক

ক্যারিবিয়ান ব্যাটসম্যান ক্রিস গেইল। ক্রিকেটের দানব বলা হয় তাকে। ব্যাট হাতে গেইলের ঝড় উঠলে যে কোন বোলারই অসহায় হয়ে পড়ে তার কাছে। গেইল ঝড় দেখার জন্য অধীর অপেক্ষায় থাকেন দর্শকরাও।

শুক্রবার (৩০ এপ্রিল) আমেদাবাদে কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বিরুদ্ধে খেলতে নামছে গেইলের পাঞ্জাব কিংস। খেলার মাঠে গেইল যেমন ভক্তদের বিনোদনের খোরাক যোগান। তেমনি সতীর্থদের জন্যেও বিনোদনের খোরাক যোগান গেইল। আর সেটারই প্রমাণ মিলল তাঁর ক্যারাম বোর্ড খেলায়।

গেইল থাকলে দলের পরিবেশটা বদলে যায়। মাঠের ভেতরে-বাইরে একজন পুরোদস্তুর এন্টারটেইনার ইউনিভার্স বস। গেইলের ব্যাটিং স্কিল নিয়ে প্রশ্ন তোলার সুযোগ নেই। সবাই জানেন ব্যাট হাতে বাইশ গজে তিনি কতটা বিধ্বংসি। তবে ক্যারাম খেলায় কিন্তু গেইল একেবারেই আনকোরা।

আরও পড়ুন


লঙ্কাবধে দ্বিতীয় দিনে লড়াই করছে মুমিনুলরা

সিলেট থেকে হেফাজত নেতা মুফতি মাওলানা মাসউদ গ্রেপ্তার

ভ্যাকসিন নিতে কানাডার কণ্ঠশিল্পী সারাসহ তারকাদের অভিনব প্রচারণা

আফগানিস্তান থেকে সেনা প্রত্যাহার শুরু আমেরিকার


গেইলের ক্যারাম খেলার একটি ভিডিও নিজেদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছে টিম পঞ্জাব। যেখানে নিজের বেসের গুটি ফেলতে গিয়েও ঘাম ঝড়েছে ক্রিস গেইলের। একবার নয় বেশ কয়েকবার নিজের আঙুল কিভাবে রাখবেন সেটাই বুঝে উঠতে পারছিলেন না তিনি। যা দেখে গেইলের ক্যারাম খেলার দক্ষতা সম্বন্ধে সকলেই বুঝতে পারবেন।

ভিডিও দেখতে ক্লিক করুন

তবে যেই খেলা গেইল জানতেনই না, সেই খেলা শুনে ও দেখে রপ্ত করেছেন তিনি। যেই লক্ষ্য নিয়ে ক্যারাম বোর্ডের সামনে বসেছিলেন শেষ পর্যন্ত সেটা সম্পূর্ণ করলেন। নিজের বেসের কালো গুটিকে পকেটে ফেলে তবেই ছাড়লেন। আর তারপর শুরু হল গেইলের সেলিব্রেশন। একেবারে ছোট বাচ্চার মতো আনন্দ করেলন। যা দেখে আপনিও বাইশ গজের বিধ্বংসী গেইলের সঙ্গে গুলিয়ে ফেলবেন।

news24bd.tv আহমেদ