এবার কাদের মির্জাকে বহিষ্কারে ৭ দিনের আল্টিমেটাম ভাগ্নে মঞ্জুর

এবার কাদের মির্জাকে বহিষ্কারে ৭ দিনের আল্টিমেটাম ভাগ্নে মঞ্জুর

Other

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে বহিষ্কারের জন্য ৭ দিনের আল্টিমেটাম দিয়েছে কাদের মির্জা ও ওবায়দুল কাদেরের ভাগ্নে ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত ১০ টায় মঞ্জু তার ফেসবুক পেজ থেকে লাইভে এসে ৭ দিনের এই আল্টিমেটাম ঘোষণা করেন।

উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মঞ্জু বলেন, কাদের মির্জা সত্য বচনের নামে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগসহ সারা দেশের আওয়ামী লীগের রাজনীতিকে ধ্বংস করছে। আপনি আমাদের শেষ ঠিকানা।

মাননীয় প্রধানমন্ত্রী, যাদের কাছে বিচার দিয়েছি তারা সবাই ব্যর্থ হয়েছে। আমরা আগামী শুক্রবার পর্যন্ত সময় দিলাম। এর মধ্যে যদি কাদের মির্জাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার না করা হয় তাহলে আমরা ঢাকায় সংবাদ সম্মেলন করবো এবং প্রধানমন্ত্রীর বাসভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করবো।

আরও পড়ুন


মামুনুলের বিরুদ্ধে ‘কথিত’ স্ত্রী ঝর্ণার ধর্ষণ মামলা

গেইলের এ কেমন হাস্যকর ক্যারাম খেলা (ভিডিও)

লঙ্কাবধে দ্বিতীয় দিনে লড়াই করছে মুমিনুলরা

সিলেট থেকে হেফাজত নেতা মুফতি মাওলানা মাসউদ গ্রেপ্তার


মঞ্জু আরো বলেন, কোম্পানীগঞ্জে বর্তমানে শ্বাসরুদ্ধকর অবস্থা বিরাজ করছে।

মাননীয় প্রধানমন্ত্রী আপনি ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন। আপনি মুক্তিযোদ্ধাদের সম্মান বাড়িয়েছেন। কিন্তু এই কাদের মির্জা কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের উপর হামলা চালিয়েছে। এভাবে যদি একজন মুক্তিযোদ্ধাকে অপমান করা হয় তারপর আমাদের আর কিছুই বলার থাকে না।

তিনি বলেন, কোম্পানীগঞ্জের মানুষ তার (কাদের মির্জা) তথা কথিত সত্য বচনের নামে অপরাজনীতির কাছে জিম্মি। আগামী ৭ দিনের মধ্যে যদি তাকে বহিষ্কার করা না হয় তাহলে গণরোষের কারণে কোনো ঘটনা ঘটলে তার দায় প্রশাসন ও আওয়ামী লীগকে নিতে হবে।

news24bd.tv আহমেদ