পাত্র খুঁজছেন সুজানা
পাত্র খুঁজছেন সুজানা

পাত্র খুঁজছেন সুজানা

অনলাইন ডেস্ক

সুজানা জাফর বিজ্ঞাপন, মিউজিক ভিডিও ও নাটকে কাজ করেছেন দীর্ঘ ১৬ বছর।   কিন্তু দীর্ঘ এই  ক্যারিয়ার ছেড়ে তিনি মন দিয়েছেন ধর্মপালন ও নিজের ব্যবসায়।   দীর্ঘদিন ধরেই অভিনয় থেকে দূরে আছেন। পর্দানশীন হওয়ায় অভিনয়ে ফেরার সম্ভাবনা নেই।

তার বেশির ভাগ সময় কাটে বিদেশে। বাংলাদেশের পাশাপাশি আরব আমিরাতেরও নাগরিক তিনি।

দুবাই থেকেই তার সুজানা’স ক্লোজেটের জন্য সামগ্রী নিয়ে আসেন দেশে। তবে নিজেও ডিজাইন করেন অনেক পোশাক।

সুজানা শুধু তার পোশাকেই নয়, লাইফস্টাইলের অনেক কিছুতেই আমুল পরিবর্তন এনেছেন। দিনের বেশিরভাগ সময় ইবাদত করে কাটান তিনি। ২০১৮ সালের নভেম্বরে ওমরাহ হজ পালন করার পর থেকেই তিনি ইসলাম ধর্ম জানতে অনুপ্রাণিত হয়েছেন।

সুজানার এই পরিবর্তন দর্শকরা কেমনভাবে নিয়েছে সে বিষয়ে তিনি জানান, আগে যখন পর্দা করি নাই, তখন ছবি দিলে ভক্তরা নাইস, বিউটিফুল বা কিউট লিখতো আর এখন তারা লেখেন, আপু আপনার জন্য দোয়া করি। এখানেই কিন্তু বোঝা যায়, আমরা প্রিয় মানুষদের ভালো থাকার জন্যই দোয়া করি। তার মানে তারা আমাকে আগের চেয়েও আপন করে নিয়েছেন। তাদের ভালোবাসার সঙ্গে সঙ্গে আমার প্রতি সম্মানটাও বেড়েছে।   

জীবনের সবকিছু গুছিয়ে নিলেও এখনও একা রয়েছেন তিনি। বিয়ে প্রসঙ্গে সুজানা বলেন, ‘জন্ম, মৃত্যু ও বিয়ে আল্লাহর হাতে। এ বছরেই বিয়ে করতে চাই, যদি পরিবার আর নিজের মনের মতো কাউকে পাই। পাত্র খুঁজছি...। ’

প্রসঙ্গত, ২০১৪ সালের ১ আগস্ট সঙ্গীতশিল্পী হৃদয় খানকে বিয়ে করেছিলেন সুজানা। ৯ মাসের সংসার জীবনে ২০১৫ সালের ৬ এপ্রিল তাদের ডিভোর্স হয়ে যায়। এর আগে ২০০৬ সালে ঢাকার একটি বায়িং হাউসের কর্মকর্তা ফয়সাল আহমেদকে প্রথম বিয়ে করেছিলেন সাবেক এই মডেল ও অভিনেত্রী। সেই বিয়ে টিকেছিল মাত্র চার মাস।

news24bd.tv/আলী