বাংলাদেশের প্রথম অনলাইন ‘শস্য উৎসব ২০২১’
বাংলাদেশের প্রথম অনলাইন ‘শস্য উৎসব ২০২১’

বাংলাদেশের প্রথম অনলাইন ‘শস্য উৎসব ২০২১’

অনলাইন ডেস্ক

দেশের অন্যতম হোলসেইল মার্কেটপ্লেস 'সদাগরডটকম' এর আয়োজনে ঢাকায় প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে উদ্বোধন হলো কৃষকের হাসিমুখ ফোটাতে 'সদাগর শস্য উৎসব ২০২১ 'এর। এবারের আয়োজনের স্লোগান 'শস্যই নিশ্চয়তা,  শস্যই সমৃদ্ধি'।  

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, 'সদাগর শস্য  উৎসব ২০২১' এর আয়োজনে একজন পাইকারী উদ্যোক্তা দেশের যেকোনো প্রান্ত থেকে স্পেশাল মিনিকেট চাল মাত্র ৪০টাকায় কিনতে পারবে, যা এযাবৎকালের সর্বোচ্চ পাইকারী অফারের একটি উৎসব।  

তারা আয়োজন জানায়, একজন উদ্যোক্তা একদিনে ৫ টন থেকে শুরু করে সর্বোচ্চ ৩২ টন চাল অর্ডার করতে পারবেন এবং বুকিং এর তারিখ হতে প্রথম সাতদিনের মধ্যে চালের প্রথম কিস্তির চালান পেয়ে যাবেন।

উদ্বোধনী আয়োজনে উপস্থিত ছিলেন সদাগর ডটকমের সিইও আরিফ চৌধুরী,  চিফ স্ট্রাটেজী অফিসার জাহিদুল আলম শাহ, জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব জাহিদ হাসান,  'শস্য উৎসব ২০২১' এর প্রজেক্ট ডিরেক্টর নোমান রবিন, জনপ্রিয় সংগীত শিল্পী নাসিম আলী খান প্রমুখসহ প্রতিষ্ঠানটির কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

সদাগর ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফ চৌধুরী বলেন,  আমাদের শস্য উৎসব  এর মূল উদ্দেশ্য সরাসরি কৃষকের ঘর থেকে শস্য পৌঁছে যাবে পাইকারীর ঘরে। কৃষক পাবে ন্যায্যমূল্য, পাইকারী ব্যবসায় আসবে সর্বোচ্চ গতি আর এজন্য দরকার পাইকারী ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ। আমরা সরকারের এসডিজি লক্ষ্যমাত্রা অর্জনের পাশাপাশি আমাদের সরকারের আইসিটি বিভাগের সহযোগীতায় সবসময় মানুষের পাশে থাকতে কাজ করছি।

জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান বলেন,কৃষকদের পাশে থাকার এই আয়োজন করায় সদাগর.কমকে অনেক ধন্যবাদ, এর মাধ্যমে কৃষকের উন্নয়ন হলেই দেশ আগাবে।

news24bd.tv/আলী