করোনা আক্রান্ত কারিশমা-কারিনার বাবা আইসিইউতে

করোনা আক্রান্ত কারিশমা-কারিনার বাবা আইসিইউতে

অনলাইন ডেস্ক

বলিউডের প্রবীণ অভিনেতা রণধীর কাপুর করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতাল তাকে ভর্তি করা হয়েছে।  

শুক্রবার (৩০ এপ্রিল) কোভিড ওয়ার্ড থেকে আইসিইউতে নেয়া হয় অভিনেতাকে।  

৭৪ বছর বয়সী অভিনেতার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েন ঘনিষ্ঠ এবং অনুরাগীরা।

অভিনেতার স্ত্রী প্রাক্তন অভিনেত্রী ববিতা কাপুর এবং তাদের দুই মেয়ে কারিশমা কাপুর এবং কারিনা কাপুর খান ঠিক আছেন। তাদের রিপোর্ট নেগেটিভ।

তবে হাসপাতালের চিকিৎসক সন্তোষ শেট্টি জানিয়েছেন, চিন্তার কোনো কারণ নেই। আপাতত ঠিক আছেন রণধীর।

পাশাপাশি আইসিইউ থেকেই সংবাদমাধ্যমকে রণধীর জানিয়েছেন, কিছু পরীক্ষা নিরীক্ষা করার জন্যই আইসিইউতে রাখা হয়েছে তাকে। তার এমনি কোনো শারীরিক জটিলতা নেই। লাগছে না অক্সিজেন সাপোর্টও।

এর আগে বৃহস্পতিবারই (২৯ এপ্রিল) কোভিড রিপোর্ট পজিটিভ আসে রণধীর কাপুরের।

এমনিতেই মন খারাপ কাপুর পরিবারের। গত বছর ৩০ এপ্রিল প্রয়াত হন রণধীর কাপুরের ভাই ঋষি কাপুর। করোনার হানাও কাপুর পরিবারে নতুন নয়। রণধীরের আগেও কাপুর পরিবারের অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত হয়েছেন নিতু সিং কাপুর, রণবীর কাপুর। সব মিলিয়ে একের পর এক ঘটনায় কাপুর পরিবারের মন ভারাক্রান্ত। তবে তারই মধ্যে আলো ছড়িয়ে আছে কারিনার ছোট ছেলের আগমন। আপাতত নাতির মুখ চেয়েই দ্রুত সুস্থ হয়ে উঠবেন নানা। এমনটাই চাইছেন পরিবারের সকলে।

প্রয়াত অভিনেতা ও ছবি নির্মাতা রাজ কাপুরের বড় ছেলে রণধীর কাপুর। কাল আজ অর কাল, জিত, হামরাহি, জাওয়ানি দিওয়ানি, পঙ্গা পন্ডিত এবং রামপুর কা লক্ষ্মণের মতো ছবিতে অভিনয়ের জন্য পরিচিত তিনি। ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘সুপার নানি’তে তাকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল।

news24bd.tv/আলী