বগুড়ায় নিখোঁজ হওয়ার ২ দিন পর ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

বগুড়ায় নিখোঁজ হওয়ার ২ দিন পর ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

Other

তারাবির নামাজ আদায় করতে গিয়ে নিখোঁজ ২ দিন পর বগুড়ায় যুবকের লাশ উদ্ধার হয়েছে। শনিবার সকালে বারপুর দক্ষিণপাড়ার একটি ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ঐ ধানক্ষেত নিহতের বাড়ির পিছনে ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকা। সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

 

নিহত যুবক মশিউর রহমান সোনা মিয়া (৩০)  বগুড়া সদর উপজেলার বারপুর দক্ষিণপাড়া এলাকার মৃত মোতালেব হোসেন নান্নু মিয়ার ছেলে। তিনি পেশায় একজন দলিল লেখক।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গত ২৯ এপ্রিল সন্ধ্যার পর তিনি এলাকার মসজিদে তারাবির নামাজ আদায় করার কথা বলে বাড়ি থেকে বের হোন। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও সঙ্গে নেননি।

রাতে বাড়ি না ফিরলে পরিবারের সদস্যরা সম্ভাব্য সব স্থানে খোঁজ করে তার সন্ধান পাননি। পরদিন শুক্রবার সোনা মিয়ার স্ত্রী সোনিয়া আকতার সদর থানায় জিডি করেন।

আরও পড়ুন:


কলার পুষ্টিগুণ

নির্জনতা কখনো আমাদের শূন্য হাতে ফেরায় না

৩ লাখ ছাড়ানোর নয় দিনের মাথায় ৪ লাখ সংক্রমণে ভারত!

শপিংয়ে না যাওয়ার ঘোষণা দিয়ে পরদিন কিনলেন নতুন গাড়ি


এদিকে শনিবার সকালে বাড়ির পিছনে ঈদগাহ মাঠসংলগ্ন ধানক্ষেত থেকে পঁচা দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। এলাকাবাসীরা সেখানে গিয়ে সোনা মিয়ার লাশ দেখতে পান। পরিবারের সদস্যরা লাশ শনাক্ত করেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বগুড়া সদর থানার এস আই রেজাউল জানান, নিহতের থুতনির নিচে গলায় ধারাল অস্ত্রের আঘাত রয়েছে।

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তার সহ হত্যা রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

news24bd.tv / কামরুল