শ্রীলেখার ফোন নম্বর ফাঁস, নেটাগরিকদের কুরুচিপূর্ণ মন্তব্য

শ্রীলেখার ফোন নম্বর ফাঁস, নেটাগরিকদের কুরুচিপূর্ণ মন্তব্য

অনলাইন ডেস্ক

ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রের ফোন নম্বর এবার ভাইরাল নেট দুনিয়ায়। বাম সমর্থক অভিনেত্রী শ্রীলেখার ফোন নম্বর দিয়ে লেখা ‘ভাত চাই? শ্রীলেখা মাসিকে কল করুন’। আর তার নিচেই নেটাগরিকদের কুরুচিপূর্ণ নারীবিদ্বেষী মন্তব্য করেছেন অনেকেই।

পোস্টের নিচে কেউ লিখেছেন, ‘ওঁনার রেট টা কী চলছে...একজনের সঙ্গে কতো? দুজনের সঙ্গে কতো?’ এমন কুরুচিপূর্ণ মন্তব্যের ছবি তুলে নিজের প্রোফাইলে শেয়ার করেছেন শ্রীলেখা।

সেই সঙ্গে কড়া জবাব দিতে ভুললেননি অভিনেত্রী।

news24bd.tv

শ্রীলেখা তার পোস্টে ‘বোনপো’ সম্বোধন করে বলেন, শুধু ভাত কেন? কোভিড সংক্রান্ত যে কোনও প্রয়োজনে সাধ্য মতো সাহায্য করতে রাজি তিনি। অভিনেত্রী মন্তব্যকারীদের কাছ থেকে জানতে চেয়ে লেখেন, ‘তুমি তৃণমূল না বিজেপি? মানে বোঝার চেষ্টা করছি কার দ্বারা অনুপ্রাণিত হয়ে এই ভাষায় আমার সম্পর্কে লিখলে’?

আরও পড়ুন


ছাত্রলীগ নেতার ধর্ষণের শিকার সেই তরুণী ফেসবুক লাইভে এসে যা বললেন (ভিডিও)

খুলনায় ভিমরুলের চাকে আগুন দিতে গিয়ে পান বরজ পুড়ে ছাই (ভিডিও)

ভুয়া ফেসবুক আইডি নিয়ে বিপাকে ওবায়দুল কাদের

করোনার মধ্যেও চট্টগ্রামে ঈদ মার্কেটে উপচেপড়া ভীড় (ভিডিও)


শ্রীলেখা তার পোস্টে কলকাতা পুলিশ ও সাইবার সেলের দৃষ্টি আকর্ষণ করেন। কুরুচিপূর্ণ মন্তব্যকারীদের  বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ গ্রহণের আবেদন জানান তিনি।

news24bd.tv

সপ্তম দফার নির্বাচনের দিন শ্রীলেখাসহ আরও অসংখ্য তারকার ফোন নম্বর ফাঁস করা হয়। যাতে রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, জুন মাল্য, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষ, কৌশানী মুখোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়সহ আরও অনেকের ফোন নম্বরই ফাঁস হয়। এনিয়ে সমালোচনাও শুরু হয় বেশ।

news24bd.tv আহমেদ