স্ত্রীকে হত্যা করে সারা রাত সঙ্গেই ছিল ১৭ বছরের স্বামী

স্ত্রীকে হত্যা করে সারা রাত সঙ্গেই ছিল ১৭ বছরের স্বামী

অনলাইন ডেস্ক

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে (২৩) হত্যার পর লাশের সঙ্গে সারা রাত থাকে ১৭ বছরের স্বামী। রাজশাহীর বাগমারায় গত বৃহস্পতিবার রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশের জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ১৭ বছর বয়সী ওই তরুণ এ কথা স্বীকার করেছে। আজ শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই ছেলের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়া নারীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই নারীর একটি কন্যাসন্তান আছে। দেড় মাস আগে ছেলেটি ওই নারীর বাড়িতে যায় দেখা করতে। সেখানে তাকে আটক করা হয়।

পরে ওই নারীর বিয়ের দাবির পরিপ্রেক্ষিতে ছেলেটির স্বজনদের ডেকে এনে এলাকাবাসী দুজনের বিয়ে দেন। এরপর ছেলেটি স্ত্রীকে নিয়ে নানার বাড়িতে ওঠে। বৃহস্পতিবার স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।  

এর জেরেই রাতে ছেলেটি স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে। এরপর সারা রাত লাশের সঙ্গে খাটে শুয়ে ছিল। গতকাল শুক্রবার সকালে বিষয়টি জানাজানি হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

এ ঘটনায় নিহত নারীর মা বাদী হয়ে জামাতাসহ চারজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন। সেই মামলায় তরুণকে গ্রেপ্তার করা হয়। নিহত নারীর মা দাবি করেন, সপ্তাহখানেক আগে মেয়ের সুখের জন্য একটি বেসরকারি প্রতিষ্ঠান (এনজিও) থেকে ৪০ হাজার টাকা ঋণ নিয়ে জামাতাকে দিয়েছিলেন। এরপরও তাঁর মেয়েকে মেরে ফেলা হলো। তিনি এর দৃষ্টান্তমূলক শাস্তি চান।

মামলার তদন্ত কর্মকর্তা ও বাগমারা থানার উপ-পরিদর্শক (এসআই) তারেক হোসেন বলেন, হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিরা পলাতক। তাঁদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

আরও পড়ুন:


কলার পুষ্টিগুণ

নির্জনতা কখনো আমাদের শূন্য হাতে ফেরায় না

৩ লাখ ছাড়ানোর নয় দিনের মাথায় ৪ লাখ সংক্রমণে ভারত!

শপিংয়ে না যাওয়ার ঘোষণা দিয়ে পরদিন কিনলেন নতুন গাড়ি


news24bd.tv / কামরুল