যুবলীগ চেয়ারম্যানের পক্ষে রাজধানীর কমলাপুর এলাকায় ইফতার বিতরণ

যুবলীগ চেয়ারম্যানের পক্ষে রাজধানীর কমলাপুর এলাকায় ইফতার বিতরণ

অনলাইন ডেস্ক

বাংলাদেশ আওয়ামী যুবলীগের মাস ব্যাপী ইফতার বিতরণ কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর কমলাপুর এলাকায় রিকশা চালকসহ ছিন্নমূল ভাসমান পথচারী ও দিনমজুর  মানুষদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় অসহায় হয়ে পড়া কর্মহীন ও দুঃস্থদের মাঝে বাংলাদেশ আওয়ামী যুবলীগের পক্ষ থেকে ইফতারের জন্য রান্না করা খাবার বিতরণ করা হয়।  

শনিবার বিকেলে কমলাপুর ও এর আশেপাশ এলাকায় ৫ শতাধিক মানুষের মাঝে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের পক্ষে রান্না করা ভাত মুরগির মাংস বিতরণ করেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা সাব্বির হোসেন। রমজানের প্রথম দিন থেকেই দরিদ্র এসব অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হচ্ছে সংগঠনটির পক্ষ থেকে।

 

সাব্বির হোসেন বলেন, করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন যুবলীগের মানবিক চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তার নির্দেশে কমলাপুর ও এর আশেপাশের এলাকায় কর্মহীন মানুষ রিক্সাচালক পথচারীদের মাঝে খাবার বিতরণ করেছি। পুরো রমজান জুড়েই এই কর্মসূচি চলমান থাকবে।  

শুধু কোন দল বা সংগঠনের পক্ষে সকলের কাছে সাহায্য পৌঁছানো সম্ভব নয় তাই এই কঠিন সময়ে সমাজের বিত্তবানদের অসহায় ও দরিদ্রদের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

news24bd.tv/আলী