ক্ষমতার আসনে আবারও দিদি, ঢাকঢোল পিটিয়ে উৎসব (ভিডিও)

ক্ষমতার আসনে আবারও দিদি, ঢাকঢোল পিটিয়ে উৎসব (ভিডিও)

অনলাইন ডেস্ক

আর বুঝতে বাকি নেই পশ্চিমবঙ্গের মসনদ এবারও দিদি মমতা বন্দ্যোপাধ্যায়ের দখলে। কারণ দিন যত গড়াচ্ছে তৃণমূলের জয়ের ছবি ততই স্পষ্ট হচ্ছে। বিজেপিদের কপালে চিন্তার ভাঁজ পড়লেও তৃণমূল সমর্থকদের মধ্যে উচ্ছ্বাসের জোয়ার বইছে।

ঢাকঢোল পিটিয়ে এমনই উৎসবের চিত্র দেখা গেল কালীঘাটে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে ভিড় জমাতে শুরু করেছেন দলের কর্মী-সমর্থকরা। ভোটবাক্সে যে ফলাফল ধরা পড়েছে, তা নিয়ে এখনও পর্যন্ত কোনো মন্তব্য করেননি তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। তবে তাতে বাঁধ মানছে না উচ্ছ্বাস। রাস্তার ওপরই আবির খেলা শুরু হয়েছে।
ঢাকঢোল বাজিয়ে জয়ধ্বনি শোনা যাচ্ছে দলের নামে, ‘দিদির’ নামে।

বিধানসভা নির্বাচনের ৮ দফা ভোটগ্রহণ চলছে গত এক মাস। আজ রোববার সকাল থেকে এর ফলাফল ঘোষণা শুরু হয়েছে। আর তাতে শুরু থেকেই বিজেপিকে পিছনে ফেলে এগিয়ে তৃণমূল। দুপুর ১টা পর্যন্ত রাজ্যে ২০৮টি আসনে এগিয়ে ছিল জোড়াফুল শিবির। বিজেপি এগিয়ে ৮০টি আসনে। বাম-কংগ্রেস-আইএসএফ-এর সংযুক্ত মোর্চা ৩টি আসনে এগিয়ে আছে।

আরও পড়ুন


পদ্মা সেতুর পুরো স্ট্রাকচারের কাজ শেষ হয়েছে: ওবায়দুল কাদের

মামুনুল হকের ২৪ দিনের রিমান্ড চায় পুলিশ

লঙ্কানদের দেয়া ৪৩৭ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে টাইগাররা

নওগাঁয় ইথেন এন্টারপ্রাইজের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ


ভারতে করোনার নাজুক অবস্থা। এর মধ্যে নির্বাচন আবার জয়ের উচ্ছ্বাস। তবে দিশেহারা করোনা পরিস্থিতির কারণে আগে থেকেই কলকাতা শহরে বিশেষ সতর্কতা জারি রয়েছে। তাই কালীঘাটে মমতার বাড়ির কাছাকাছি কাউকে ঘেঁষতে দেওয়া হচ্ছে না।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

সমর্থকদের ভিড় জমতে শুরু করলেও কালীঘাট রোডের সামনেই আটকে দেওয়া হয় সবাইকে। সেখানেই ঢাকঢোল বাজিয়ে উৎসবে শামিল হন তৃণমূলের কর্মী ও সমর্থকরা। সমস্বরে ‘জয় বাংলা’, ‘মমতা বন্দ্যোপাধ্যায়’ ধ্বনি শোনা যায়।

সূত্র: আনন্দবাজার

news24bd.tv আহমেদ

সম্পর্কিত খবর