এনজিও’র কিস্তি পরিশোধ করতে না পেরে যুবকের আত্মহত্যা

এনজিও’র কিস্তি পরিশোধ করতে না পেরে যুবকের আত্মহত্যা

Other

গাজীপুর জেলার শ্রীপুরের তেলিহাটি ইউনিয়নের ডোমবাড়ীচালা গ্রামে এনজিও’র কিস্তি দিতে না পেরে রুবেল সরকার (৩৫) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ করেছেন নিহতের স্ত্রী। এ নিয়ে শ্রীপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন নিহতের স্ত্রী।  

রুবেল একজন শারীরিক প্রতিবন্ধী। সে কোন কাজ কর্ম করতে পারেনা।

বাড়িতে স্বাভাবিকভাবে কৃষি কাজ করতেন।

নিহত রুবেল ওই গ্রামের মোতালেব হোসেনের ছেলে। রুবেল সরকার এর দুই ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে, সাংসারিক বিভিন্ন অভাব-অনটনের জন্য প্রিদিম নামক একটি সমিতির ভালুকা মাস্টারবাড়ী শাখা থেকে ২২ হাজার টাকা ঋণ উত্তোলন করেন।  

জানা যায়, কিস্তির টাকা আদায়ের জন্য সমিতির লোকজন চাপ সৃষ্টি করতে থাকে।

 করোনা পরিস্থিতির কারণে কিস্তি পরিশোধ করতে ব্যর্থ হচ্ছিলেন রুবেল। গতকাল (১ মে) সমিতির লোকজনের কথার অপমান সইতে না পেরে নিজ ঘরে বিষ পান করেন তিনি।

রুবেল সরকারের স্ত্রী সেলিনা খাতুন বলেন, বিষ পানের পর স্থানীয়দের সহায়তায় দ্রুত অটোরিক্সা যোগে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রোগীর অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানোর সুপারিশ করেন। অ্যাম্বুলেন্সে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল যাওয়ার পথে রুবেল সরকার মৃত্যুবরণ করেন।  

এ বিষয়ে তেলিহাটি ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার তারেক হাসান বাচ্চু নিউজ ২৪-কে বলেন, বিষয়টি খুবই দুঃখজনক বর্তমানে দেশের এই পরিস্থিতিতে কিস্তি আদায় করাটা মোটেও উচিৎ নয়।  

শ্রীপুর থানার উপপরিদর্শক (এস.আই) জিন্নাহ  বলেন, কাজকাম করতে না পারায় কিস্তির টাকা পরিশোধ করতে পারছিলেন না রুবেল। শনিবার টাকা দেয়ার তারিখ ছিল। কিন্তু জোগাড় করতে না পেরে বিষপানে আত্মহত্যা করেছে।


আরও পড়ুনঃ


ফেলে রাখা ট্রাকে মিললো ২ লাখ ৪০ হাজার টিকা

শপিংয়ে না যাওয়ার ঘোষণা দিয়ে পরদিন কিনলেন নতুন গাড়ি

ভারত থেকে অস্ট্রেলিয়া প্রবেশ সাময়িকভাবে অবৈধ, জেল-জরিমানার বিধান

উত্তর কোরিয়ায় সস্তায় চিকিৎসা সরঞ্জাম ক্রয়: কর্মকর্তার মৃত্যুদণ্ডসহ তিন প্রজন্মের শাস্তি


তিনি আরও বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়। পরে নিহতের স্বজনের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

প্রাথমিক ভাবে অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

news24bd.tv / নকিব