খুলনায় আনসার আল ইসলামের ৪ সদস্য আটক

সামছুজ্জামান শাহীন, খুলনা

খুলনায় আনসার আল ইসলামের ৪ সদস্য আটক

সরকার বিরোধী কর্মকান্ডে জড়িত অভিযোগে খুলনায় নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র চার সদস্যকে আটক করেছে র‌্যাব। 

রোববার (২ মে) সকালে তেরখাদার আজিজিয়া মারকাজুল উলুম মাদ্রাসা থেকে তাদেরকে আটক করা হয়।
 
আটককৃতরাহলেন- তেরখাদা দক্ষিণপাড়ার আবির মাহমুদ রেজা (২৮), ঝালকাঠির নলসিটির আবু বকর সিকদার (২০), দিনাজপুরের ইউসুফ আলী (২১) ও নড়াইল নালিয়া গ্রামের আশরাফুল ইসলাম ওরফে আবু আব্দুল্লাহ (৩১)।

র‌্যাব-৩ ঢাকার একটি দল তাদেরকে আটকের পর তেরখাদা থানায় সোপর্দ করে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

সাতক্ষীরায় এতিমখানার ছাত্রদের মাঝে ইফতার ও নতুন পোশাক বিতরণ

শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা :

সাতক্ষীরায় এতিমখানার ছাত্রদের মাঝে ইফতার ও নতুন পোশাক বিতরণ

সাতক্ষীরায় এতিমখানার ছাত্র ও দুস্থ অসহায় মানুষের মাঝে ইফতার ও ঈদ উপহার সামগ্রী (পোশাক) বিতরণ করেছে সাতক্ষীরার এসএসসি’র ৯৩ ব্যাচের ছাত্ররা।

আজ রোববার সকালে সাতক্ষীরা সদর উপজেলার চরবালিথা কওমি মাদ্রাসার এতিমখানার ছাত্র ও এলাকার দুস্থ অসহায় মানুষের মাঝে ইফতার ও ঈদের উপহার নতুন পোশাক সামগ্রী বিতরণ করা হয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা এসএসসি’র ৯৩ ব্যাচের ছাত্র বন্ধু মনজুর খান চৌধুরী, সৈয়দ মহি উদ্দিন হাশেমী তপু, শেখ আনোয়ার হোসেন, আলমগীর কবির মনির, শিক্ষক আবদুল কাদের, তোরাবুল ইসলাম, আসাদুজ্জামান আসাদসহ প্রমুখ। 

৪০ জন এতিম শিক্ষার্থী ও উপস্থিত এলাকার অসহায় দুস্থ মানুষের মাঝে উক্ত ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসএসসি ৯৩ ব্যাচের বন্ধুরা বলেন, সমাজের অসহায় এতিম ও দুঃস্থ মানুষের সাহায্যার্থে সাতক্ষীরার এসএসসির-৯৩ ব্যাচের কৃতি ছাত্ররা সব সময় পাশে থাকবে।

news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

নরসিংদীতে ৫ শতাধিক অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মো. হৃদয় খান, নরসিংদী:

নরসিংদীতে ৫ শতাধিক অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নরসিংদীতে লকডাউনে বিপাকে পড়া অসহায় ও কর্মহীন ৫ শতাধিক মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ রোববার (৯ মে) নরসিংদী পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর ও শহর শ্রমিকলীগের সভাপতি নূর মোহাম্মদ খন্দকার পারভেজের ব্যক্তিগত অর্থায়নে ৫ শতাধিক মানুষের মাঝে ঈদ সামগ্রী হিসেবে উন্নতমানের পোলাউর চাল, সেমাই, দুধ, তেল, চিনি, সাবান বিতরণ করা হয়।

এ সময় কাউন্সিলর নূর মোহাম্মদ খন্দকার পারভেজ বলেন, বিগত সময়ের মতো এবারো মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে লকডাউনে বিপাকে পড়া অসহায় ও কর্মহীন ৫ শতাধিক মানুষের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিয়েছি। ঈদ সামগ্রী হিসেবে তাদের মাঝে পোলাউর চাল, সেমাই, তেল, দুধ, চিনি ও সাবান  বিতরণ করেছি। 

গত বছত করোনার প্রথম ধাপেও আমি আমার সামর্থ অনুযায়ী অসহায় মানুষের পাশে ছিলাম। এবারো করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আমার ১ নং ওয়ার্ডের অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।

এ সময় সবাইকে করোনা মোকাবেলায় মাস্ক পড়া সহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহবান জানান কাউন্সিলর পারভেজ খন্দকার।

news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

বাগেরহাটে টিকটকে আপত্তিকর ছবি পোস্ট, স্ত্রীকে হত্যা করলো স্বামী

শেখ আহসানুল করিম, বাগেরহাট

বাগেরহাটে টিকটকে আপত্তিকর ছবি পোস্ট, স্ত্রীকে হত্যা করলো স্বামী

বাগেরহাটে টিকটক ও লাইকি অ্যাপসে আপত্তিকর ছবি পোস্ট করায় সোমা আক্তারকে (১৯) শ্বাসরোধ করে হত্যা করে ঘাতক স্বামী আব্দুল্লাহ আল নাইম শান্ত (২৩) বাগেরহাট মডেল থানায় আত্মসমর্পণ করেছে।

শনিবার রাত ৯টার দিকে বাগেরহাট শহরে দশানী উত্তরপাড়া এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। রাতেই পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

হত্যার শিকার সোমা আক্তার বাগেরহাট সদর উপজেলার সিংড়াই গ্রামের আব্দুল করিম বক্সের মেয়ে। সে বাগেরহাট সরকারি পিসি কলেজে ইংরেজী বিভাগে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ছাত্রী।

আত্মসমর্পণকারী ঘাতক স্বামী আব্দুল্লাহ আল নাইম শান্ত বাগেরহাট শহরের দশানী উত্তরপাড়া এলাকার গোলাম মোহাম্মাদের ছেলে। সে ঢাকায় একটি বাইয়িং হাউসে কাজ করত। প্রেমের সম্পর্কের মাধ্যমে ২০১৯ সালে নাইম ও সোমার বিয়ে হয়।

পুলিশ জানায়, লাইকি অ্যাপস ও বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে সোমার অ্যাকাউন্ট ছিল। সোমা সেসব অ্যাকাউন্টে থেকে আপত্তিকর ছবি পোস্ট করত। এসব নিয়ে স্বামী নাইমের সঙ্গে তার দ্বন্দ্ব সৃষ্টি হয়। শান্ত শনিবার ঢাকা থেকে ফিরে সোমাকে ফোন দিয়ে বিকালে বাবার বাড়ী থেকে দশানীস্থ নাইমের বাড়িতে নিয়ে আসেন। সেখানে রাত ৯টার দিকে গলায় ফাঁস দিয়ে স্ত্রী সোমাকে হত্যা করে নাইম। নাইমের বাবা-মা ঢাকায় থাকায় বাড়িতে শুধু তারা দু’জনই ছিল। সোমার পরকিয়া সম্পর্ক ছিল বলেও পুলিশের কাছে অভিযোগ করেছে তার স্বামী নাইম।

আরও পড়ুন


মা দিবসে যা বললেন সাকিব আল হাসান

মা কিংবা মন খারাপের গল্প

বাড়িতে যেতে চাইলে হাসবেন-ভয় দেখাবেন, এই আপনাদের বিচার!

পাটুরিয়া-দৌলতদিয়ায় সীমিত পরিসরে চলছে ফেরি, অপেক্ষায় শতশত যাত্রী


নিহত সোমার বড় ভাই মো. রাসেল বলেন, শান্ত আমার বোনতে হত্যা করবে জানিয়ে আমার বোন আমাকে বিকাল ৫টার দিকে মেসেজ দেয়। কিন্তু মেসেজটি আমি দেখি রাত ৯টার দিকে। ছুটে গিয়ে দেখি শান্ত আমার বোনকে হত্যা করেছে। আমি আমার বোন হত্যার বিচার চাই।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, আমরা মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। হত্যাকারী আব্দুল্লাহ আল নাইম ওরফে শান্ত থানায় আত্মসমর্পণ করেছে। সে হত্যার দায় ও কারণ পুলিশকে জানিয়েছে। হত্যার সঙ্গে অন্য বিষয় জড়িত আছে কি না তা আমরা খতিয়ে দেখছি।

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

এতিম শিশুদের মাঝে ঈদের পোশাক বিতরণ

নোয়াখালী প্রতিনিধি:

এতিম শিশুদের মাঝে ঈদের পোশাক বিতরণ

আসন্ন  ঈদুল ফিতরের আনন্দ শিশুদের সাথে ভাগ করে নেয়ার উদ্দেশ্যে নোয়াখালী জেলা প্রশাসনের উদ্যোগে এতিম শিশুদের মাঝে পোশাক বিতরণ করা হয়েছে।

শনিবার ( ৮ মে) বেলা সাড়ে ১১টার দিকে নোয়াখালী জেলা শিশু পরিবারের ৫৮জন শিশু পরিবারের মাঝে এ পোশাক বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।

জানা যায়, নোয়াখালী জেলা শিশু পরিবারের এতিম শিশুরা কোন সংস্থাকে তেমন কোন সহায়তা পায়নি। তাই জেলা প্রশাসক তাদের মুখে হাসি ফুটানোর জন্য আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ৫৮ শিশু পরিবারের প্রত্যেক শিশুকে নতুন পোশাক উপহার দেন। 

এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইসরাত সাদমীন, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মো. মাসুদুর রহমান, এনডিসি সাইফুল ইসলাম চৌধুরী প্রমুখ।

news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

সোনাইমুড়ীতে জমি নিয়ে বিরোধ, একজনকে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

সোনাইমুড়ীতে জমি নিয়ে বিরোধ, একজনকে পিটিয়ে হত্যা

নোয়াখালীর সোনাইমুড়ীতে পাওনা টাকা ও জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে এক ইলেকট্রিক মিস্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে একই বাড়ির চাচাতো ভাইয়েরা। এ ঘটনায় পুলিশ দুই জনকে আটক করেছে। 

নিহত গোলাম কিবরিয়া রাসেদ (২৪), উপজেলার সোনাপুর ইউনিয়নের মেরিপাড়া গ্রামের অলি উল্যাহ আবদুল মালেকেরে ছেলে এবং সে পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রী ছিল। ঘটনার পর থেকে অভিযুক্ত প্রধান আসামি মো.আবদুর রহিম (৩০) পলাতক রয়েছে। 

শনিবার দুপুরে পুলিশ নিহতের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে। এর আগে, শনিবার সকালে হামলার শিকার কিবরিয়াকে তার বাড়ি থেকে আহত অবস্থায় সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নেওয়ার পথে তার মৃত্যু হয়। আটককৃতরা হলো, মো.বাবুল (৫১), ও সুজন (২২)। 

নিহতের মামা মো. সেলিম ভূঞা জানায়, নিহত কিবরিয়া ইলেকট্রিকের কাজ করে। রহিমের কাছে কাজের পাওনা টাকা চাইতে গেলে কিবরিয়ার সাথে তার বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে রহিম ও তার লোকজন কিবরিয়াকে বাড়ি থেকে তুলে নিয়ে নির্যাতন চালায়, পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। 

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশ তাৎক্ষণিক দুই জনকে আটক করেছে।

news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর