হেফাজতের কেন্দ্রীয় সহ-সভাপতিসহ গ্রেপ্তার ২

হেফাজতের কেন্দ্রীয় সহ-সভাপতিসহ গ্রেপ্তার ২

Other

হেফাজত ইসলামের কেন্দ্রীয় কমিটির সহ-সভপাতি মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদীকে (৬৪) গ্রেপ্তার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

তিনি ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর সভাপতি পদেও দায়িত্ব পালন করছিলেন। এছাড়াও ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও ময়মনসিংহ জেলা কমিটির সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মনজুরুল হককেও  (৫২) গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন


পদ্মা সেতুর পুরো স্ট্রাকচারের কাজ শেষ হয়েছে: ওবায়দুল কাদের

মামুনুল হকের ২৪ দিনের রিমান্ড চায় পুলিশ

লঙ্কানদের দেয়া ৪৩৭ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে টাইগাররা

নওগাঁয় ইথেন এন্টারপ্রাইজের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ


আজ রোববার বিকেলে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

খালেদ সাইফল্লাহ সাদীকে সদরের মাইজভারী মাদরাসা থেকে ও হাফেজ মাওলানা মনজুরুল হককে নগরীর ছোটবাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। ডিবি’র ওসি শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতালের নামে ময়মনসিংহ নগরীর চরপাড়া মোড়ে পুলিশ বক্স ভাঙচুর, বাইপাস সড়কে বাসে আগুন, পুলিশের ওপর হামলাসহ নাশকতার ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মামলা হয়। ওই মামলায় তাদের দু’জনকে গ্রেপ্তার করা হয়।

এদিকে কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, আগের মামলায় গ্রেপ্তার দেখানো হলেও সন্ত্রাসবিরোধী আইনে তাদের বিরুদ্ধে নতুন আরও একটি মামলার প্রস্তুতি চলছে। সোমবার রিমান্ড চেয়ে তাদের আদালতে সোপর্দ করা হবে।

news24bd.tv / কামরুল