বার্সার ঘাম ঝরানো জয়ে মেসির জোড়া গোল

বার্সার ঘাম ঝরানো জয়ে মেসির জোড়া গোল

অনলাইন ডেস্ক

মেসির জোড়া গোলে ভালেন্সিয়ার বিপক্ষে জয় পেল বার্সেলোনা। গতকাল রাতে মেস্তায়া স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়। এ জয়ে শিরোপা লড়াইয়ে ভালোমতোই টিকে রইলো রোনাল্ড কুমানের শিষ্যরা।

ম্যাচে ৩-২ গোলে জিতেছে বার্সেলোনা।

লিগে এই মাঠে আগের তিন ম্যাচে কোনো জয় ছিল না কাতালান ক্লাবটির। হেরেছিল একটি, দুটি ড্র। সব মিলিয়ে ভালেন্সিয়ার বিপক্ষে আগের ছয় ম্যাচে মাত্র একটিতে জয় পেয়েছিলো বার্সেলোনা।

প্রথমার্ধে কেউ গোল না পেলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যায় ভালেন্সিয়া।

কর্নার থেকে এগিয়ে যায় তারা। কার্লোস সলেরের দূরের পোস্টে নেওয়া কর্নারে পেছন থেকে বিনা বাধায় ছুটে গিয়ে হেডে বল ফাঁকা জালে পাঠান ব্রাজিলিয়ান ডিফেন্ডার গাব্রিয়েল পাউলিস্তা। রক্ষণভাগের পাশাপাশি পোস্ট ছেড়ে যাওয়া টের স্টেগেনের দায় আছে যথেষ্ট।

এর সাত মিনিট পরেই এক ঘটনাবহুল গোলে সমতা টানেন মেসি। ডি-বক্সে ভালেন্সিয়ার ডিফেন্ডার তনি লাতো ইচ্ছাকৃতভাবে হাত দিয়ে বল ঠেকানোয় পেনাল্টির বাঁশি বাজান রেফারি। বার্সেলোনা অধিনায়কের দুর্বল স্পট কিক অবশ্য ঠেকিয়ে দিয়েছিলেন ইয়াসপের সিলেসেন। এরপরও বল ক্লিয়ার হয়নি, ফাঁকায় বল পেয়ে জোরালো শটে স্কোরলাইন ১-১ করেন মেসি।


মুখ্যমন্ত্রী হতে যেসব নিয়মের মধ্য দিয়ে যেতে হবে মমতাকে

মুক্ত গণমাধ্যম দিবস আজ

সাবেক জামায়াত নেতা ব্যারিস্টার রাজ্জাক এখন এবি পার্টিতে

পূর্ণাঙ্গ ফল ঘোষণার আগেই মমতাকে মোদীর অভিনন্দন


ম্যাচের ৬৩তম মিনিটে এগিয়ে যায় বার্সেলোনা। ৬৯তম মিনিটে দেখা মেলে তৃতীয় গোল। মেসি নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটিও করেছেন নান্দনিক এক ফ্রি কিকে। প্রায় ২০ গজ দূর থেকে তার বাঁকানো শটে বল কাছের পোস্টের ভেতরের দিকে লেগে জালে জড়ায়।

news24bd.tv নাজিম

এই রকম আরও টপিক