সিরাজগঞ্জে প্রেমিকাকে হত্যা প্রেমিকের আত্মহত্যার চেষ্টা

সিরাজগঞ্জে প্রেমিকাকে হত্যা প্রেমিকের আত্মহত্যার চেষ্টা

Other

প্রেমের সম্পর্ক নিয়ে মনোমালিন্য হওয়ায় ঘাতক প্রেমিকের উপর্যুপরি ছুরিকাঘাতে প্রেমিকার মর্মান্তিক মৃত্যু হয়েছে। একই সময় ঘাতক প্রেমিক নিজেকে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করে।  

আজ সোমবার সকাল নয়টার দিকে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের শোলাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পুজা সরকার (১৫) শোলাকুড়া গ্রামের পবিত্র সরকারের মেয়ে ও স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।

ঘাতক প্রেমিক সঞ্জয় চন্দ্র সরকার একই গ্রামের মঙ্গলচন্দ্র সরকারের ছেলে (১৮)। ঘাতক প্রেমিক সঞ্জয় সরকার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।  

বেলকুচি থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, সঞ্জয় সরকারের সাথে পুজার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। কয়েকদিন ধরে তাদের মধ্যে মনোমালিন্য হয়।

 

অন্যদিকে, পুজার বাবা পবিত্র সরকার মেয়ের বিয়ের জন্য পাত্র দেখতে শুরু করেন। এতে প্রেমিক সঞ্জয় সরকার ক্ষুদ্ধ হয়ে ওঠেন। এ অবস্থায় সোমবার সকালে পুজা বাড়ির উঠোন পরিস্কারের জন্য ঝাড়– দেয়ার সময় প্রেমিক সঞ্জয় সরকার পিছন থেকে পুজাকে ছুরি দিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করেন।  

এ সময় পুজার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। গুরুত্বর অবস্থায় হাসপাতালে নেয়ার সময় তার মৃত্যু হয়। এদিকে, ঘাতক প্রেমিক পুজাকে ছুরিকাঘাত করার পরই আত্মহত্যার জন্য নিজেই নিজেকে ছুরিকাঘাত করেন। এতে সেও আহত হয়। তাকে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

আরও পড়ুন:


আন্ত জেলা ও নৌ পরিবহন বন্ধ থাকবে: স্বাস্থ্যমন্ত্রী

এবারের ঈদে পোশাক কারখানার ছুটি তিন দিনের বেশি নয়

মার্কেটে মাস্ক ব্যবহার নিশ্চিতে অভিযান চলবে: মন্ত্রিপরিষদ সচিব

আবারও বাড়বে লকডাউন, চলবে না দূরপাল্লার বাস


ঘাতক প্রেমিককে পুলিশ হেফাজতে নেয়া হয়নি জানিয়ে ওসি বলেন, চিকিৎসার পর তাকে আটক করা হবে।  

তিনি আরও জানান,পুজার মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে দাহ করার জন্য মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় পুজার বাবা পবিত্র সরকার বাদী হয়ে হত্যা মামলার করবেন বলেও ওসি জানিয়েছেন।  

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের চিকিৎসক ফয়সাল আহমেদ জানান, সঞ্জয় সরকারের শরীরের কয়েকটি স্থানে ছুরিকাঘাত রয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।  


news24bd.tv / কামরুল