হাসপাতালে করোনা আক্রান্ত নারীকে ধর্ষণচেষ্টা করোনা রোগীর!

হাসপাতালে করোনা আক্রান্ত নারীকে ধর্ষণচেষ্টা করোনা রোগীর!

অনলাইন ডেস্ক

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন এক ব্যক্তি। একই হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছিলেন আরেক নারী। কিন্তু করোনা আক্রান্ত ব্যক্তিটি জোরপূর্বক নারীটির গোপনাঙ্গ স্পর্শ করে ধর্ষণ চেষ্টা করে।

ঘটনাটি ঘটেছে ভারতের ওড়িশার নুয়াপাড়া জেলার একটি কোভিড হাসপাতালে।

এ ঘটনায় ইতোমধ্যেই ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে নুয়াপাড়া সদর থানায় মামলাও দায়ের করা হয়েছে। গত ২৬ এপ্রিল করোনা আক্রান্ত ওই নারী হাসপাতালে ভর্তি হন। অভিযুক্ত ব্যক্তিও সেই সময় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তি শ্লীলতাহানির চেষ্টা করলে ওই নারী চিৎকার শুরু করেন। তখন আশেপাশের মানুষজন জড়ো হয়ে যায়। তারা হাতেনাতে অভিযুক্ত ব্যক্তিকে ধরে ফেলে। ইতোমধ্যেই ওই নারীর জবানবন্দি নেয়া হয়েছে। তিনি জানান, অভিযুক্ত ব্যক্তি জোরপূর্বক তার গোপনাঙ্গ স্পর্শ করেছে।

ওই নারীর দাবি, আমি বুঝতে পেরেছিলাম যে লোকটার উদ্দেশ্য ভালো না। তাই দেরি না করে চিৎকার করি। নুয়াপাড়া থানার কর্মকর্তা সংযুক্তা বারলা বলেছের, অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। তবে তিনি এখন হাসপাতালে ভর্তি। তার করোনা রিপোর্ট নেগেটিভ এলে তাকে গ্রেপ্তার করা হবে।

news24bd.tv/আলী