মমতাকে রাবণের সাথে তুলনা, বন্ধ হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট

মমতাকে রাবণের সাথে তুলনা, বন্ধ হল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট

অনলাইন ডেস্ক

সাময়িক ভাবে বন্ধ রাখা হয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাউতের টুইটার অ্যাকাউন্ট। টুইটারের নিয়মবিধি লঙ্ঘন করে পোস্ট করায় এই পদক্ষেপ নিয়েছে কর্তৃপক্ষ।

২০২১-এ পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের ফলাফল পরবর্তী সহিংসতা নিয়ে একাধিক টুইট করেছিলেন তিনি। এমনকি তৃণমূল শাসিত বাংলায় রাষ্ট্রপতি শাসনের দাবি করেন বিজেপি সমর্থক কঙ্গনা।

তবে কয়েকটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, সাময়িক ভাবে নয় পাকাপাকি ভাবেই বন্ধ করা হয়েছে অভিনেত্রীর টুইটার অ্যাকাউন্ট।

নির্বাচনে বিজেপি-র হারের পর একাধিক টুইট ভেসে উঠেছিল কঙ্গনার ওয়ালে। প্রত্যেকটি টুইট যে তার পছন্দের দলকে সমর্থন করে লেখা, তা আর বলার অপেক্ষা রাখে না। নির্দিষ্ট একটি টুইটে পশ্চিমবঙ্গকে কাশ্মীরের সঙ্গেও তুলনা করেন অভিনেত্রী।

news24bd.tv

তার দাবি, যে সব জায়গায় বিজেপি জয়ী হয়েছে, সেখানে কোনও রকম প্রতিহিংসামূলক কর্মকলাপ দেখা যায়নি। তবে বাংলায় তৃণমূল ক্ষমতায় আসার পরেই শুরু হয়েছে হত্যালীলা। ‘#বেঙ্গলইজবার্নিং’ জাতীয় হ্যাশটাগও ব্যবহার করেছিলেন অভিনেত্রী।


আরও পড়ুনঃ


ট্রিও মান্ডিলি: এক আধুনিক রূপকথার গল্প

ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল বিবাহবিচ্ছেদ!

সভায় সংলাপ দিয়ে শুধু হাততালিই পেলেন মিঠুন?

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের গুলি করে মারার প্রকাশ্য হুমকি (ভিডিও)


মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও কটাক্ষ করতে পিছপা হননি অভিনেত্রী। তাকে রাবণের সঙ্গে তুলনা করেও টুইট করেন কঙ্গনা। লিখেছিলেন, ‘খলনায়ক হতে গেলে পরাক্রমী রাবণের মতো হন। ঠিক যেমন মমতা দিদি’।

এতদিন যে কোনও বিষয়েই নিজের মতামত টুইটের আকারে তুলে ধরতেন অভিনেত্রী। তার জন্য বিতর্কও হয়েছে বিস্তর। একাধিক বার শিরোনামেও উঠে এসেছেন কঙ্গনা। তবে আপাতত টুইটারে মনের ‘সুখদুঃখ’ বলার রাস্তা বন্ধ হল অভিনেত্রীর।

news24bd.tv / নকিব