সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে: বাহাউদ্দিন নাছিম

সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে: বাহাউদ্দিন নাছিম

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আওয়ামী লীগ ষড়যন্ত্রকে ভয় পায় না। আওয়ামী লীগ সকল ষড়যন্ত্র প্রতিহত করবে।

মঙ্গলবার (৪ মে) বাংলাদেশ কৃষক লীগের আয়োজনে রাজধানীর কৃষিবিদ ইনিস্টিটিউট মাঠে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে যে কোনো ষড়যন্ত্র মোকাবিলা করে যাবে।

যত অপরাজনীতি আসুক, ধর্মব্যবসায়ী আসুক, তারা ষড়যন্ত্র করে সফল হবে না।

বাহাউদ্দিন নাছিম আরও বলেন, ১৭ কোটি মানুষের আকাঙ্ক্ষাকে যারা দাবিয়ে রাখতে চায় তারা সফল হবে না। বাংলাদেশকে আফগানিস্তান, সুদান, ইয়েমেন বানানো যাবে না। আমারা পারি, আমরাই পারব শেখ হাসিনার নেতৃত্বে।

আমরা সকল শ্রেণি-পেশার মানুষকে নিয়ে এগিয়ে যাব। বাংলাদেশ হবে বিশ্বের উন্নত, সমৃদ্ধশালী দেশ।

আরও পড়ুন


দেশে করোনায় আক্রান্ত হয়ে ৬১ জনের মৃত্যু

স্বাস্থ্যবিধি কেবল মাস্কে এসে ঠেকেছে, যা ভয়ংকর বিপদের জন্ম দেবে

ট্রাম্পের নীতি পরিবর্তন, ৬২ হাজার শরণার্থী গ্রহণে বাইডেনের অনুমোদন

এখনো সিসিইউতে খালেদা জিয়া, অবস্থা স্থিতিশীল: মির্জা ফখরুল


বাহাউদ্দিন নাছিম বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে সতর্কতামূলক কর্মকাণ্ডের মধ্য দিয়ে করোনার ভয়াল থাবা থেকে দেশের মানুষকে রক্ষার চেষ্টা করতে হবে এবং সবাইকে মানুষের পাশে দাঁড়াতে হবে। করোনার দ্বিতীয় ঢেউকে মোকাবিলা করতে সক্ষম হব। করোনার ভয়ংকরী রূপ, অজানা শত্রুর বিরুদ্ধে শেখ হাসিনার নির্দেশে ও পরামর্শে সকল ভয়ভীতি উপেক্ষা করে স্বাস্থ্যবিধি মেনে আমাদেরকে এগিয়ে যেতে হবে।

বাংলাদেশ কৃষক লীগের আয়োজনে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান ঈদ উপহার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

news24bd.tv আহমেদ