যে কোনো প্রয়োজনে আমার নম্বরে ফোন দিন: এসপি লিটন

যে কোনো প্রয়োজনে আমার নম্বরে ফোন দিন: এসপি লিটন

Other

নাটোরের নলডাঙ্গায় জনসাধারণের সাথে পুলিশ সুপার লিটন কুমার সাহার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলের দিকে উপজেলার পিপরু ল ইউনিয়নের বাঁশভাগ স্লুইচগেটের পাশে একটি আম বাগানে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে নলডাঙ্গা থানা-পুলিশের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য দেন- নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা। বিশেষ অতিথির বক্তব্য দেন- নাটোর অতিরিক্তি পুলিশ সুপার (সার্কেল) মহসীন আলী।

সভায় আরো বক্তব্য দেন, পিপরুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কলিম উদ্দিন, পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোহাম্মদ আলী,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেওয়ান মো. শাহজালাল নলডাঙ্গা উপজেলা
ছাত্রলীগের সভাপতি খালেদ মাহমুদ প্রমুখ।

নাটোর জেলা পুলিশ অফিসারদের জনবান্ধব পুলিশ হিসেবে গড়ে তোলা এবং বর্তমান পরিস্থিতি সম্পর্কে আইজিপি কৃর্তক নানা উদ্যোগের বিষয়ে জনসাধারণের সাথে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, আপনাদের সাথে যদি কেউ অন্যায় করে সে যতবড় কেউ হোক না কেন তার বিরুদ্ধে অভিযোগ দিন আমরা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করব। প্রয়োজনে আমার নাম্বারে ফোন দিন।

মাদক কারবারী ও সন্ত্রাসের সম্পর্কে আমাদের তথ্য দিন। অভিভাবকদের উদ্দেশে পুলিশ সুপার আরো বলেন, আপনার সন্তান কে স্মার্ট ফোন কিনে দিবেন না, এ স্মার্ট ফোনে অনেক ধরনের অপরাধে জরিয়ে যাচ্ছে আপনার সন্তান সেদিকে খেয়াল করুন।

news24bd.tv তৌহিদ