ছেলের বিরুদ্ধে সৎ মাকে হত্যার অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ছেলের বিরুদ্ধে সৎ মাকে হত্যার অভিযোগ

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে সৎ মাকে হত্যার পর বাড়ির পার্শ্বের আম বাগানে ফেলে রাখার অভিযোগ উঠেছে সোহেল রানা (৩৫) নামের এক প্রাইমারী স্কুল শিক্ষকের বিরুদ্ধে। বুধবার সকালে উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের বাদামবাড়ি বাজারের পার্শ্বে দাড়িয়াবস্থী গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত মায়ের নাম পারভীন আক্তার (৫০)। তিনি ওই গ্রামের ইসরাইল হকের ২য় স্ত্রী ও উপজেলার দুওসুও ইউনিয়নের মহিষমারী গ্রামের কাসেম হাজীর মেয়ে। সোহেল রানা উপজেলার বাদামবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

বুধবার দুপুরে আম বাগান থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ। এর আগে মঙ্গলবার রাত থেকে নিখোঁজ ছিলেন ওই নারী।

মেয়ের মা ফেন্সি বেগম অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে আমার মেয়ের খাওয়া-দাওয়া বন্ধসহ নানা ভাবে অত্যাচার করে আসছিল সৎ ছেলে সোহেল রানা। তাকে হত্যার পর বাগানে ফেলে রেখে আমাদের খবর দিয়েছে। আমি আমার মেয়ে হত্যার সুষ্ঠু বিচার দাবি করছি।

আরও পড়ুন:


হাসপাতালে আগুনের ঘটনায় ইরাকের স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ

একটা দল ঢাকায় বসে শুধু লিপ সার্ভিস দিচ্ছে আর ষড়যন্ত্র করছে: কাদের

এবার ধান-চাল ক্রয়ে সুষ্ঠু দাম নির্ধারণ করা হয়েছে: কৃষিমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া তাণ্ডব: আরও ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ


স্থানীয় চেয়ারম্যান আমিনুল ইসলাম জানান, ঘটনাটি পুলিশ তদন্ত করছে। ইতিমধ্যে সোহেল রানা ও তার বাবা ইসরাইল হক (৬৪) কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে পুলিশ।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। বিয়ষটি তদন্ত করা হচ্ছে।

news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

ঝিনাইদহে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৭৩,মৃত্যু ৩

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ :

ঝিনাইদহে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৭৩,মৃত্যু ৩

ঝিনাইদহে প্রতিদিন বাড়ছে করোনায় আক্রান্তের হার। গত ২৪ ঘণ্টায় নতুন করে ৭৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩ হাজার ৭১১ জনে। আক্রান্তের হার ৫১ ভাগ। এছাড়াও গত ২৪ ঘন্টায় আরও ৩ জন মারা গেছে।

সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম জানান, সকালে কুষ্টিয়া ও ঝিনাইদহ ল্যাবে পরীক্ষা করা ১৪৩ জনের মধ্যে ৭৩ জনের করোনা পজেটিভ এসেছে। বর্তমানে ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি আছে ৬৮ জন।

স্বাস্থ্য বিভাগ জানান, গত ৭ দিনে জেলায় ৪৮৩ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে। ৭ দিনে গড় আক্রান্তের হার ৪৪ দশমিক ৪৩ ভাগ। আক্রান্তের দিক থেকে যুবকেরা বেশি আক্রান্ত হচ্ছে। তবে মারা যাচ্ছে বয়স্করা বলে জানিয়েছেন স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।

আরও পড়ুন:


ভরাট গলায় ভাব নিয়ে ফোন, অবশেষে ধরা ভুয়া এমপি

নুসরাতের ‘প্রাক্তন স্বামী’ নিখিলের সঙ্গে দুই নায়িকার প্রেমের গুঞ্জন

'কৃষ ফোর' ঋত্বিকের বিপরীতে থাকতে পারে ক্যাটরিনা!

রহস্যের জট খুলছে, একাই বাবা-মা-বোনকে হত্যা করে মেহজাবিন‍!


news24bd.tv / কামরুল 

 

পরবর্তী খবর

শেরপুরে ১০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

শেরপুর প্রতিনিধি:

শেরপুরে ১০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

শেরপুরে ১০ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।  বুধবার (২৩ জুন) দিবাগত রাতে শহরের মধ্যশেরী উত্তর বাড়ইপাড়ার একটি ভাড়া বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

তারা হচ্ছে সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কৃষ্ণপুর উত্তরপাড়া গ্রামের শাহা আলীর স্ত্রী খোদেজা বেগম (৪০) ও লক্ষ্মীপুর সদর উপজেলার চররহিতা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আব্দুল জলিল (৪৫)। 

বৃহস্পতিবার দুপুরে মাদক আইনের মামলাসহ তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা যায়, বুধবার রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন মিয়ার নেতৃত্বে একদল পুলিশ শহরের মধ্যশেরী উত্তর বাড়ইপাড়া এলাকায় খোদেজা বেগমের ভাড়া বাসায় অভিযান চালায়। ওইসময় খোদেজা বেগমের ঘরের সামনে থেকে পলিথিনে মোড়ানো ১০ট ব্যাগে ১০ কেজি গাঁজা পাওয়া যায়। পরে গাঁজা রাখার অভিযোগে খোদেজা বেগম ও আব্দুল জলিলকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মদ জানান, ওই ঘটনায় এসআই সুমন মিয়া বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা করেছেন। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন:


ভরাট গলায় ভাব নিয়ে ফোন, অবশেষে ধরা ভুয়া এমপি

নুসরাতের ‘প্রাক্তন স্বামী’ নিখিলের সঙ্গে দুই নায়িকার প্রেমের গুঞ্জন

'কৃষ ফোর' ঋত্বিকের বিপরীতে থাকতে পারে ক্যাটরিনা!

রহস্যের জট খুলছে, একাই বাবা-মা-বোনকে হত্যা করে মেহজাবিন‍!


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

করোনায় খুলনা বিভাগে আরও ২০ জনের মৃত্যু, শনাক্ত ৯১৭

সামছুজ্জামান শাহীন, খুলনা

করোনায় খুলনা বিভাগে আরও ২০ জনের মৃত্যু, শনাক্ত ৯১৭

খুলনা বিভাগে করোনায় মৃত্যু সংখ্যা কিছুটা কমলেও আক্রান্তের সংখ্যা বেড়েছে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনায় ২০ জনের মৃত্যু হয়েছে। এর আগে ২৩ জুন করোনা আক্রান্ত হয়ে মারা যায় সর্বোচ্চ ৩২ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, করোনায় গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়ায় ৭ জন, যশোর ৫ জন, ঝিনাইদহে ৩ জন, সাতক্ষীরায় ২ জন, চুয়াডাঙ্গায় ২ জন ও মেহেরপুরে ১ জন মারা গেছে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেছেন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় খুলনার তিন হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে ৬ জনের মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত হয়েছেন ৯১৭ জন। এ পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছেন ৪৮ হাজার ৭৯৫ জন।

আরও পড়ুন


জম্মু-কাশ্মীর নিয়ে মোদির বৈঠক আজ, যেসব ইস্যু থাকছে আলোচনায়

রমনার বটমূলে বোমা হামলা: ডেথ রেফারেন্স ও আপিল শুনানি ২৪ অক্টোবর

নুসরাতের ‘প্রাক্তন স্বামী’ নিখিলের সঙ্গে দুই নায়িকার প্রেমের গুঞ্জন

রহস্যের জট খুলছে, একাই বাবা-মা-বোনকে হত্যা করে মেহজাবিন‍!


জানা গেছে, সংক্রমণ নিয়ন্ত্রণে খুলনা মহানগর ও জেলায় তৃতীয় দিনের মতো চলছে লকডাউন। সকাল থেকে নগরীতে পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো।

চিকিৎসকরা বলছেন, বাধ্যতামূলক মাস্ক ব্যবহার ও কঠোরভাবে স্বাস্থ্যবিধি না মানলে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণের বাইরে চলে যাবে। বর্তমানে ১৩০ শয্যার খুলনা মেডিকেল কলেজ ডেডিকেটেড হাসপাতালে করোনা রোগী ভর্তি রয়েছেন ১৪৮ জন। এছাড়া খুলনা জেনারেল হাসপাতাল ও গাজী মেডিকেল কলেজ হাসপাতালে আরও ১১৫ জন চিকিৎসাধীন রয়েছেন।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

বসুরহাট পৌরসভায় ১৪৪ ধারা জারি

অনলাইন ডেস্ক

বসুরহাট পৌরসভায় ১৪৪ ধারা জারি

নোয়াখালীর বসুরহাট পৌরসভায় আওয়ামী লীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচির জন্য ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। বৃহস্পতিবার (২৪ জুন) দুপুর পৌনে ১২টায় বিষয়টি নিশ্চিত করেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জিয়াউল হক মীর।

তিনি বলেন, ‘বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত বসুরহাট পৌরসভা এলাকায় ১৪৪ ধারা জারি করা হলো।’

এসময়ের মধ্যে পৌর এলাকায় কোথাও কোনো ধরনের সভা-সমাবেশ বা গণজমায়েত করা যাবে না। নির্দেশ অমান্যকারীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ম্যাজিস্ট্রেটসহ সংশ্লিষ্ট প্রশাসনকে নির্দেশ দেয়া হয়েছে বলেও জানান ইউএনও।


আরও পড়ুনঃ

তালেবান ঠেকাতে অস্ত্র হাতে আফগান নারীরা

রাজধানীতে বান্ধবীকে ভিডিও কল দিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা!

কলম্বিয়ার বিপক্ষে অনেক কষ্টে জয় পেল ব্রাজিল

রাশিয়ার আক্রমণে পালিয়েছে ব্রিটিশ যুদ্ধ জাহাজ, বেড়েছে উত্তেজনা


প্রসঙ্গত, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বোন রোকেয়া বেগমের বাসায় হামলার প্রতিবাদে বৃহস্পতিবার বিকেল ৩টায় বসুরহাট রূপালী চত্বরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার ডাক দেয় উপজেলা আওয়ামী লীগ।

এরপর একই স্থানে বিকেল ৩টায় পাল্টা সমাবেশ ডাকে কাদের মির্জার অনুসারী উপজেলা ছাত্রলীগ।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর

তরুণীকে তুলে নিয়ে ভাড়া বাসায় ৩ যুবকের পালাক্রমে ধর্ষণ

অনলাইন ডেস্ক

তরুণীকে তুলে নিয়ে ভাড়া বাসায় ৩ যুবকের পালাক্রমে ধর্ষণ

সাভারে এক নারী পোশাক শ্রমিককে তুলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেছে যুবক। এ ঘটনায় সাভার মডেল থানায় তিন জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন নির্যাতিতা।

গত ২২ জুন রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকায় একটি ভাড়া বাড়িতে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ২২ জুন রাতে পোশাক কারখানায় কাজ শেষ করে জয়নাবাড়ি এলাকার একটি রাস্তা দিয়ে ওই নারী শ্রমিক নিজ ভাড়া বাসায় ফিরছিলেন। এসময় ওই নারীর পূর্ব পরিচিত যুবক তারেক ও রাব্বী তাকে রাস্তা থেকে উঠিয়ে নিয়ে যায় তাদের ভাড়া বাসায়। এরপর আরও একজনকে সঙ্গে নিয়ে মুখ চেপে ধরে তিনজন মিলে পালাক্রমে ধর্ষণ করে।

ধর্ষণের পর ওই তরুণীকে হুমকি দেয়া হয় বিষয়টি কাউকে জানালে তাকে হত্যা করে লাশ গুম করে দেবে। পরে ওই নারী শ্রমিক ভয়ভীতির তোয়াক্কা না করে রাতে সাভার মডেল থানায় উপস্থিত হয়ে তিন জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি গণধর্ষণের মামলা দায়ের করে। পুলিশ তাৎক্ষণিকভাবে ওই এলাকায় অভিযান চালিয়ে তিন অভিযুক্তকে গ্রেফতার করে।

আরও পড়ুন


টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী

বিশ্ববাজারে ২ বছরের মধ্যে অপরিশোধিত তেলের দাম সর্বোচ্চ

যে ১৫ জেলায় ঝড়ো হাওয়াসহ ভারী বর্ষণ হতে পারে

ফেন্সিডিলসহ আওয়ামী লীগ নেতার ছেলে ও তার সহযোগী আটক


গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন সিরাজগঞ্জের বেলকুচি থানার দেলুয়া মধ্যপাড়ার শামীম হোসেনের ছেলে তারেক রহমান (২১), নড়াইলের কালিয়া থানার ফিরোজ কাজীর ছেলে রাব্বি (২০) ও অমিত হাসান (২২)। এরা সবাই জয়নাবাড়ি এলাকায় ভাড়া বাসায় থাকত।

গণধর্ষণের শিকার নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির আইসি জাহিদুল ইসলাম বলেন, আসামিদের দুপুরে আদালতে প্রেরণ করা হবে। ধর্ষণের শিকার ওই নারী হেমায়েতপুর এলাকায় একটি পোশাক কারখানায় কাজ করে জীবিকা নির্বাহ করতেন।

news24bd.tv এসএম

পরবর্তী খবর