নওগাঁয় কর্মহীন, দু:স্থ ও সুবিধাভোগীদের মাঝে আর্থিক সহায়তা

নওগাঁয় কর্মহীন, দু:স্থ ও সুবিধাভোগীদের মাঝে আর্থিক সহায়তা

Other

নওগাঁর মান্দার ভারশোঁ ইউনিয়ন পরিষদে কর্মহীন দিনমজুর, খেটে খাওয়া, দু:স্থ ও নিয়মিত সুবিধাভোগীদের মাঝে আর্থিক ও মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।  

বুধবার ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমনের নেতৃত্বে এই কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় পরিষদে আসা বিভিন্ন সুবিধাভোগীদের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক প্রদান করা ও হ্যান্ডস্যানিটাইজার স্প্রে করা হয়।

আরও পড়ুন:


হাসপাতালে আগুনের ঘটনায় ইরাকের স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ

একটা দল ঢাকায় বসে শুধু লিপ সার্ভিস দিচ্ছে আর ষড়যন্ত্র করছে: কাদের

এবার ধান-চাল ক্রয়ে সুষ্ঠু দাম নির্ধারণ করা হয়েছে: কৃষিমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া তাণ্ডব: আরও ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ


জানা যায়, পুরো ইউনিয়নে করোনাকালীন সময়ে সরকারের প্রদান করা মানবিক সহায়তা হিসেবে ৫শ টাকা করে ৫শ জন ও ১ হাজার ৬শ ৬২ জনকে ভিজিএফ (অর্থ) ৪শ ৫০ টাকা করা হচ্ছে।

এছাড়াও দু:স্থ মাতার ৩০ কেজি চাল ২শ জন, মাতৃত্বকালীন ভাতা ৪হাজার ৮শ টাকা ৫০ জন, তালিকাভুক্ত কর্মহীনদের মোবাইলে ২ হাজার ৫শ টাকা করে ৯শ ৩৫ জন এবং বয়স্ক-বিধবা-প্রতিবন্ধী ভাতা ১হাজার ৯শ ৫০জনের মাঝে এসব আর্থিক ও মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষ্যে সরকার এই সকল সুবিধা প্রদান করছেন। আমিও চেষ্টা করছি সরকারের দেওয়া এই সকল সহায়তা প্রকৃত সুবিধাভোগীদের হাতে সঠিক ভাবে পৌছে দেওয়ার জন্য।  

তাই আমিসহ পরিষদের সকল সদস্যরা কঠোর পরিশ্রম করে সবার সাবির্ক সহযোগিতা নিয়ে এই কর্মসূচি বাস্তবায়ন করছি।

আশা রাখি আগামীকাল বৃহস্পতিবারের মধ্যে সকল সুবিধাভোগীদের হাতে এই সহায়তাগুলো পৌঁছে যাবে।

news24bd.tv / কামরুল