ঈদে ১০টি গান শোনাবেন মাহফুজুর রহমান

ঈদে ১০টি গান শোনাবেন মাহফুজুর রহমান

অনলাইন ডেস্ক

বলিউডে প্রতি ঈদে সালমান খানের নতুন ছবি আসে। তেমনই গত কয়েক বছরের ধারাবহিকতায় এবারের ঈদেও গানের ডালি নিয়ে হাজির হবেন বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন নিউজ ও এটিএন বাংলার কর্ণধার ড. মাহফুজুর রহমান। ২০১৬ সাল থেকে প্রতি ঈদে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় প্রচার হচ্ছে তার গাওয়া গান নিয়ে অনুষ্ঠান। এবারও ঈদ উৎসবে তার মিউজিক ভিডিওগুলো তারই মালিকানাধীন এটিএন বাংলায় প্রচারিত হয়।

সম্প্রতি এক মেইলবার্তার মাধ্যমে বিষয়টি এটিএন বাংলার পক্ষ থেকে জানানো হয়। মাহফুজুর রহমানের এবারের একক সংগীতানুষ্ঠানের নাম ‘সুখে থাকো তুমি’। অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের পর দিন রাত ১০টা ৩০ মিনিটে।

এবারের অনুষ্ঠানে থাকছে মোট ১০টি গান।

গানগুলোর সুর করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান। অ্যালবামের গানগুলোর শিরোনাম হলো, ‘চলে গেছ ক্ষতি নেই’, ‘কথা দিলাম’, ‘প্রথম দেখা’, ‘বাঁচব না তোমায় ছাড়া’, ‘দিন রাত ২৪ ঘণ্টা’, ‘একাকী জীবন আমার’, ‘সুখে থকো তুমি’, ‘মনের ঘর’, ‘ভুলে যাও’ এবং ‘আমার জীবন’।

ঈদে প্রথম গান নিয়ে হাজির হন ড. মাহফুজুর রহমান। ওই অনুষ্ঠানটি ফেসবুকে ভাইরাল হয়। শুরু হয় নানা সমালোচনা। কিন্তু তাতে দমে যাননি মাহফুজুর রহমান। কোনো সমালোচনা গায়ে না মেখে বরং গানকে ভালোবেসে প্রতি বছরের ঈদেই একক গানের অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন স্বঘোষিত এই শিল্পী।

news24bd.tv/আলী