করোনায় দিন মজুরকে খাওয়াবেন সানি লিওন

অনলাইন ডেস্ক

করোনায় দিন মজুরকে খাওয়াবেন সানি লিওন

করোনাভাইরাস সংক্রমণের ‘সুনামি’তে ভারতের চিকিৎসা ব্যবস্থা প্রায় ভেঙে পড়তে বসেছে। দেশটিতে করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘সার্স-কভ-২’ ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ ও মৃত্যু। প্রতিদিনই ভাঙছে মৃত্যু ও শনাক্তের রেকর্ড। এমন অবস্থায় দেশটিতে চলমান করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়েছেন একাধিক তারকা। এমন পরিস্থিতিতে এগিয়ে এসেছেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন।

জানা যায়, ভারতের বিভিন্ন স্থান থেকে দিল্লিতে অবস্থানরত ১০ হাজার দিন মজুরকে খাওয়ানোর সিদ্ধান্ত নিয়েছেন সানি লিওন। খাবারের তালিকায় থাকবে খিচুড়ি ও ফল। এথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিমেল (পেটা) সংস্থার সঙ্গে মিলে এই উদ্যোগ নিয়েছেন তিনি। এতে আরো সহযোগিতা করছে দাতব্য সংস্থা উদয় ফাউন্ডেশন।

সানি লিওন বলেন, ‘আমরা একটি সংকটময় সময় পার করছি। কিন্তু ঐক্যবদ্ধভাবে আমরা এটি মোকাবিলা করতে পারি। পেটা ইন্ডিয়ার সঙ্গে আবারো কাজ করতে পেরে আনন্দিত। এইবার হাজার হাজার দুস্থ মানুষের জন্য প্রোটিন সমৃদ্ধ নিরামিশ খাবার থাকবে।’

news24bd.tv/আলী

পরবর্তী খবর

তাহসান না, মানুষের যত আমার ওপর: মিথিলা

অনলাইন ডেস্ক

তাহসান না, মানুষের যত আমার ওপর: মিথিলা

আমাদের দেশসহ ভারতেও অনেকেই এখনো বিশ্বাস করেন, বিবাহ বিচ্ছেদে পুরুষের কোনো দোষ থাকে না সব দোষ থাকে নারীর। কলকাতার সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকার এমন মন্তব্য করেছে অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা।

মিথিলা বলেন, ‘বাংলাদেশে তো মানুষের সবচেয়ে বেশি রাগ আমার ওপর। মানুষ প্রশ্ন করছেন মেয়ে হয়ে কেন আমি বিবাহ বিচ্ছেদ করলাম? মেয়েদের নাকি এসব করতে নেই। তাহসানের ওপর কিন্তু মানুষের রাগ নেই। রাগ যত আমার ওপর। আমি কেন বিয়ে করলাম? 

সাক্ষাৎকারে মিথিলা আরও জানিয়েছেন, দেশের মানুষের সবচেয়ে বেশি রাগ তার ওপর। আমাকে সৃজিতকে নিয়ে বা আমার বিয়ে নিয়ে আজ নয়, ভারত আর বাংলাদেশ দুদিকেই নেটমাধ্যমে অজস্র কটাক্ষের শিকার হচ্ছি। তবে সাম্প্রতিক কালে অরুচিকর কথা বেড়েছে। আমাকে ‘অসভ্য’ বলে মানুষ নিজে যে অসভ্যতার পরিচয় দিচ্ছে, সেটা আগামী পৃথিবীর জন্য একেবারেই স্বাস্থ্যকর নয়।

সূত্র: আনন্দবাজার

news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর

শুভকে সামলাতে হিমশিম খাচ্ছে ৬-৭জন খেলোয়াড়

অনলাইন ডেস্ক

শুভকে সামলাতে হিমশিম খাচ্ছে ৬-৭জন খেলোয়াড়

সম্প্রতি আলোচিত বায়োপিক ‘বঙ্গবন্ধু’র প্রথম লটের কাজ শেষে দেশে ফিরেছেন চিত্রনায়ক আরিফিন শুভ। এরপরই তিনি ঘোষণা দিয়েছেন ‘নূর’ ছবির।

তবে কাজটির কোনো তথ্যই জানায়নি এর সংশ্লিষ্টরা। ভক্তরাও অপেক্ষায় ছিল তা জানার।

অবশেষে সেই আকাঙ্ক্ষা পূরণ হলো। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই তারকা হাজির হলেন নতুন রূপে। চমক দিলেন কাবাডি খেলোয়াড় হিসেবে সামনে এসে।

যেখানে দেখা যায়, প্রতিপক্ষ ছয়-সাতজন খেলোয়াড় শুভকে সামলাতে হিমশিম খাচ্ছেন।

সিনেম্যাটিক ফ্রেমে তোলা স্থিরচিত্র দেখে অনেকেই ভেবেছেন, এটি হয়তো তার নতুন ছবির কাজ। তবে শুভ জানালেন অন্যকথা।

তিনি বলেন, ‘এটা একটি বিজ্ঞাপনের কাজ। কয়েকদিন আগেই এর দৃশ্যধারণ হয়েছে। এটি পরিচালনা নির্মাতা আশফাক বিপুল।’

আরিফিন শুভ হিমালয়া মেনজ ফেইসওয়াশের বাংলাদেশি শুভেচ্ছাদূত। এটির বিজ্ঞাপনেই অংশ নিয়েছেন তিনি।

শুভ জানান, নতুন এ কাজটি নির্মাণ করছেন বিফিল্মস। বিজ্ঞাপনচিত্রটি শিগগিরই দেখা যাবে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে।

পরবর্তী খবর

সেই রাতের পরীমণির আরও একটি ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

সেই রাতের পরীমণির আরও একটি ভিডিও ভাইরাল

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে নিয়ে যেন আলোচনা থামছেই না। বোট ক্লাবের ঘটনাকে কেন্দ্র করে পরীমণি সম্পর্কে বেড়িয়ে আসছে আরও সব চাঞ্চল্যকর তথ্য।

এবার সেই রাতে বোট ক্লাবে ঘটে যাওয়া পরীমণির আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, পরীমণি ক্লাবে ঢুকেই বারের সামনে চেয়ারে বসে তার সঙ্গীদের নিয়ে মদ পান করছেন। এই সময় দূর থেকে বোট ক্লাবের পরিচালনা পরিষদের সদস্য নাসির ইউ মাহমুদ তাকে মদ পান করতে বারণ করেন।

মদ পান করতে বারণ করায় পর আবারও পরীমণি একটি বোতল নিতে চাইলে নাসির ইউ মাহমুদ বলেন, আপনি কোনো বিদেশি মদ নিতে পারবেন না। এখানেও তাকে নিবৃত করার চেষ্টা করেন পরিচালনা পরিষদের সদস্য।

আরও পড়ুন


ঢাকার ৭১ শতাংশ মানুষের শরীরে করোনার অ্যান্টিবডি: আইসিডিডিআরবি

সাতক্ষীতায় আজ সর্বোচ্চ মৃত্যু, শনাক্তের হার ৪৭ শতাংশ

ভ্যাকসিন দেয়নি দিল্লি, তাই ইলিশও পাঠাচ্ছে না ঢাকা

৭ জেলায় লকডাউন, বিচ্ছিন্ন ঢাকা


এই ভিডিওটি পর্যালোচনা করে দেখছে আইন প্রয়োগকারী সংস্থা। জানা গেছে, পরীমণি মদ পানে বাধা পেয়েই বেপরোয়া হয়ে ওঠেন। এরপর ক্ষুব্ধ পরীমণি ক্লাবে ভাঙচুর চালান। গ্লাস, প্লেট ভাঙেন এবং নাসির ইউ মাহমুদের দিকে বোতল ছুড়ে মারেন।

এতো সব কাণ্ড ঘটনানোর পর এক পর্যায়ে নাসির মাহমুদ ক্ষুব্ধ হয়ে পরীমণিকে চড় মেরে বসেন। পরবর্তীতে পরীমণিও সংবাদ সম্মেলনে চড় মারার বিষয়টি সাংবাদিকদের জানিয়েছিলেন। চিত্রজগতের অনেকেই বলছেন, চড় মারার ক্ষোভ থেকেই বাকি সব কিছু করেছেন পরীমণি।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

ফের সুখবর দিতে যাচ্ছেন শবনম ফারিয়া!

অনলাইন ডেস্ক

ফের সুখবর দিতে যাচ্ছেন শবনম ফারিয়া!

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। অভিনয় দিয়ে জয় করেছেন লাখো ভক্তদের হৃদয়। শবনম ফারিয়ার যে কোন খবর পেতে মুখিয়ে থাকেন ভক্তরা। এই অভিনেত্রীকে নিয়ে বিভিন্ন সময় হয়েছে আলোচনা-সমালোচনা। বিবাহ বিচ্ছেদ নিয়ে সমালোচনার মুখোমুখি হতে হয়েছে তাকে।

শিগগিরই সুসংবাদ দিতে যাচ্ছেন ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। তবে সেই সুখবর কী? তা তিনি প্রকাশ করতে চাননি।

ফারিয়া গণমাধ্যমকে বলেছেন, দ্রুতই নতুন একটি ‘সুখবর’ দেব।  সুখবরটি কী? জানতে চাইলে তিনি বলেন, এখনই নয়; কিছু দিন ধৈর্য ধরুণ। আপাতত জানানোর মতো কিছু নেই। সব ঠিক হয়ে এলে একসঙ্গে সবাইকেই জানাব।

দেশের একটি ই-কমার্স প্ল্যাটফরমের প্রধান জনসংযোগ কর্মকর্তা ফারিয়া সম্প্রতি নতুন নাটকে অভিনয় করেছেন। নাটকটির নাম ‘ভুল সময় কিংবা সময়ের ভুল’।

আরও পড়ুন


করোনা আক্রান্ত মার্কিনীদের সেই গুয়ান্তানামো দ্বীপে নিতে চেয়েছিলেন ট্রাম্প

পরিণত বয়স বা কোন অসুস্থতাই আমাদের মৃত্যুর জন্যে প্রস্তুত করে না

‘পরমাণু নিয়ে ভিয়েনা সংলাপ সবাইকে সন্তুষ্ট করবে’

কষ্টার্জিত জয়ে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা


এতে তার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। ঈদুল আজহার জন্য নির্মিত হয়েছে নাটকটি। এটি পরিচালনা করেছেন অভ্র মাহমুদ।

ছোটপর্দার জনপ্রিয় মুখ ফারিয়া ২০১৮ সালে জয়া আহসানের সঙ্গে ‘দেবী’ চলচ্চিত্রে অভিনয় করেন। সবশেষ তিনি অমিতাভ রেজার ছবি ‘মুন্সিগিরি’তে অভিনয় করেছেন।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

কাঞ্চন-পিংকির পাল্টাপাল্টি মামলা

যাচ্ছে তা-ই বলে স্ত্রী: কাঞ্চন, গাড়ির লক ধরে টানাটানি করে স্বামী: পিংকি

অনলাইন ডেস্ক

যাচ্ছে তা-ই বলে স্ত্রী: কাঞ্চন, গাড়ির লক ধরে টানাটানি করে স্বামী: পিংকি

মানসিক নির্যাতন ও মদ্যপ অবস্থায় গালিগালাজ করায় ১৯ জুন নিউ আলীপুর থানায় কলকাতার অভিনেতা ও বিধানসভার তৃণমূলের সদস্য কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে অভিযোগ করেছেন তার স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়। এদিকে পাল্টা ব্যবস্থা হিসেবে গতকাল স্ত্রীর বিরুদ্ধে এফআইআর করেছেন কাঞ্চন মল্লিকও।

গতকাল পিংকি ভারতের একটি গণমাধ্যমে জানান, গত শনিবার কলকাতার চেতলার বাড়ি থেকে ফেরার পথে তাঁদের গাড়ি আটকান কাঞ্চন। রাস্তায় দাঁড়িয়েই তাঁর সঙ্গে কথা বলতে চান।

পিংকি বলেন, ‘আমরা গাড়ি থেকে না নামলে কাঞ্চন গাড়ির লক ধরে টানাটানি করে। গাড়িতে আমাদের ছেলে ছিল। সে বাবার এমন রূপ দেখে ভয়ে ছটফট করছিল।’

আরও পড়ুন:


জম্মু-কাশ্মীরে সংঘর্ষ: লস্কর-ই-তাইয়্যেবার কমান্ডারসহ নিহত ৩

যদি নারী অল্প পোশাক পরে ঘোরে তার প্রভাব পুরুষের উপর পড়তে বাধ্য: ইমরান

পুলিশ বিনা ওয়ারেন্টে সাইফুলকে ধরে বন্দুক ঠেকিয়ে গুলি করে: ফখরুল

২ হাত ও টুকরো করা পা এক নারীর, ধারণা পুলিশের


সংবাদমাধ্যমে কথা বলায় কাঞ্চন হুমকি দিয়েছেন। পরে বাধ্য হয়েই তিনি মামলার পথ বেছে নেন, জানান পিঙ্কি।

অভিনেতা কাঞ্চন মল্লিক মনে করেন, এ ঘটনায় সংবাদমাধ্যমে যা ইচ্ছা তা–ই বলে জল ঘোলার চেষ্টা করছেন তাঁর স্ত্রী। তাঁদের দীর্ঘ ৯ বছরের সংসার। তাঁদের একটি আট বছরের সন্তান আছে। দীর্ঘ এই সময়ে স্ত্রী তাঁকে নিয়ে কিছু বলেননি। কিন্তু হঠাৎ বিধায়ক কাঞ্চনকে নিয়ে কেন এত ক্ষোভ? এমন প্রশ্ন কাঞ্চনের।

তিনি বলেন, ‘আমি অভিনেতার বাইরেও একজন মানুষ। সেটা মনে রাখা উচিত। আমার দিকে যেভাবে তেড়ে এসেছিল তারা, সেটা ঠিক নয়। তাই আমি আইনানুগ ব্যবস্থা নিয়েছি।’

শনিবারের সেই ঘটনা প্রসঙ্গে কাঞ্চন গণমাধ্যমে জানান, বিভ্রান্ত সব খবর দেখে পিংকিকে ফোনে অনুরোধ জানিয়েছিলেন নিজেরা মুখোমুখি বসে সমস্যা সমাধান করতে। পিংকি  সেই অনুরোধ রাখেননি। পরে তাঁর সঙ্গে কথা বলার জন্য চেতলা রওনা হন। সঙ্গে শ্রীময়ী ছিলেন। তাঁদের রাস্তায় দেখা হয়। কাঞ্চন বলেন, ‘তখনো আমি ভালো করে বলি, তোমার যা অভিযোগ মুখোমুখি বসে জানাও। উত্তরে পিঙ্কি চেঁচিয়ে ওঠে! শ্রীময়ী হাতজোড় করে বলে, পিংকিদি, যা ভুল–বোঝাবুঝি হয়েছে, চলো মিটিয়ে নিই। সে কথা শুনে শ্রীময়ীর দিকে তেড়ে আসেন পিংকির দাদা। আমি তখন বাধা দিয়ে বলেছিলাম, অচেনা একজন মহিলার দিকে এভাবে কেন তেড়ে যাচ্ছেন? পিংকির চিৎকারে ততক্ষণে লোক জড়ো হয়ে গিয়েছে। লজ্জায় আমার মাথা কাটা যাচ্ছে।’

news24bd.tv / তৌহিদ

পরবর্তী খবর