আর সিঙ্গেল থাকতে চান না জানালেন সালমান

আর সিঙ্গেল থাকতে চান না জানালেন সালমান

অনলাইন ডেস্ক

বলিউডে ঈদ মানেই বক্স অফিসে বলিউড ভাইজানের রাজত্ব। প্রতি ঈদে নিয়ম করেই সালমান খানের ছবি মুক্তি পায়। কিন্তু সর্বশেষ দুই ঈদে করোনার কারনে হয়নি কোনও সিনেমার মুক্তি। সালমানের মত বিশ্বে তার কোটি কোটি বক্তও অধীর আগ্রহে ক্ষণ গুণছে বলিউড ভাইজানের নতুন ছবির জন্য।

অবশেষে সেই অপেক্ষার অবসান হতে চলেছে সামনের ঈদে। এই ঈদে অর্থাৎ ১৩ মে থিয়েটারে মুক্তি পাচ্ছে সালমানের বহু প্রতীক্ষীত ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।  

এবার বলিউড সুপারস্টার সালমান খানের 'রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই' ছবির টাইটেল ট্র্যাক প্রকাশ করা হয়েছে। গানে কণ্ঠ দিয়েছেন সাজিদ এবং কম্পোজ করেছেন সাজিদ-ওয়াজিদ।

কোরিওগ্রাফি করেছেন মুদাসসার খান।

২২ ঘণ্টা আগে গানটি প্রকাশ করার পরই এর ভিউ ছাড়িয়েছে ৯১ লাখ। গানের কথায় কথায় সালমান জানিয়েছেন, 'তিনি আর একা থাকতে চান না। কারও কাছ থেকে এক পয়সাও চান না। '

এর আগে ছবিটির 'দিল দে দিয়া' ও 'সিটি মার' গান দুটি প্রকাশিত হয়েছিল।

সালমান খান ফিল্মসের এক মুখপাত্র জানিয়েছেন, সরকারি বিধি ও প্রোটোকল মেনে আমরা যতটা সম্ভব প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিয়ে প্রেক্ষাগৃহের মালিকদের পাশে থাকতে চাই।

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ পরিচালনার দায়িত্বে প্রভুদেবা। ছবিতে সালমান ছাড়াও দিশা পাটানি, রণদীপ হুদা ও জ্যাকি শ্রফ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

news24bd.tv/আলী