সেপটিক ট্যাংকে নেমে দুই রাজমিস্ত্রির মৃত্যু

সেপটিক ট্যাংকে নেমে দুই রাজমিস্ত্রির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

কুষ্টিয়ায় টয়লেটের সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে সাদেক মল্লিক (৪০) ও মালিক আলী (৩০) নামের দুই রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। আজ সকাল ৭টার দিকে সদর উপজেলার ১৪ নম্বর ওয়ার্ডের যুগিয়া কদমতলা এলাকার আমিরুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সাবিক মল্লিক মিরপুর উপজেলার তালবাড়িয়া ইউনিয়নের পশ্চিম গোবিন্দপুর গ্রামের মৃত স্বামীর মল্লিকের ছেলে। তিনি দুই ছেলেসন্তানের বাবা ছিলেন।

আর নিহত মানিক আলী সদর উপজেলার হরিপুর ইউনিয়নের হরিপুর গ্রামের মন্ডলপাড়া এলাকার রুহুল আমিনের ছেলে। তিনি এক ছেলে ও এক মেয়েসন্তানের বাবা ছিলেন।

স্থানীয় লোকজন জানান, সকালে যুগিয়া কদমতলা এলাকায় মৃত মাহাতাব উদ্দিনের ছেলে আমিরুল ইসলামের নতুন ভবনের সেপটিক ট্যাংকের কাজ করতে যান রাজমিস্ত্রি মানিক। কিছুক্ষণ পর তার সাড়াশব্দ না পেয়ে সাদিক সেপটিক ট্যাংকের ভেতরে ঢোকেন।

তিনি ট্যাংক থেকে মানিকের নিথর দেহ ওপরে তুলে আনেন।


ছাদে মিলল মাদ্রসাছাত্রীর গলাকাটা মরদেহ

রাশিয়ায় এক ডোজের স্পুটনিক টিকার অনুমোদন

জুমাতুল বিদাকে ‘আল-কুদস দিবস’ বলা হয় কেন?

মধ্যরাতে হেফাজতের নেতা শাহীনুর পাশা গ্রেপ্তার


এ সময় সাদিকও মাটিতে লুটিয়ে পড়ে মৃত্যুবরণ করেন। পরে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সদস্যরা উপস্থিত হন। ঘটনাস্থল থেকে কুষ্টিয়া মডেল থানা পুলিশ মানিক ও সাদিকের মরদেহ উদ্ধার করে।

কুষ্টিয়া মডেল থানার ওসি মোহাম্মদ শওকত কবির বলেন, মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

news24bd.tv নাজিম