রাঙামাটিতে সাবেক ইউপি চেয়ারম্যান হত্যার আসামি অস্ত্রসহ আটক
রাঙামাটিতে সাবেক ইউপি চেয়ারম্যান হত্যার আসামি অস্ত্রসহ আটক

রাঙামাটিতে সাবেক ইউপি চেয়ারম্যান হত্যার আসামি অস্ত্রসহ আটক

Other

রাঙামাটির নানিয়ারচর উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান শক্তিমান চাকমা হত্যার এক আসামিকে আটক করেছে যৌথবাহিনী। আটকের নাম- মিন্টু চাকমা ওরফে জ্যোতি চাকমাকে (৩৯)।

শুক্রবার ভোর রাতে নানিয়ারচর উপজেলার বেতছড়ি ১৮মাইল এলাকায় থেকে তাকে আটক করা হয়। এসময় তল্লাশি চালিয়ে তার কাছ থেকে অস্ত্র গুলি উদ্ধার করা হয়।


অভিনন্দনের জবাবে পররাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

গাছ উপড়ে পড়ল ঘরের ওপর, গেল স্বামী-স্ত্রীর প্রাণ

ঢাবি শিক্ষক-কর্মচারীদের ঈদ কর্মস্থলেই

এরা মানুষ না, অমানুষ: স্বরাষ্ট্রমন্ত্রী


পুলিশ সূত্রে জানা যায়, রাঙামাটির নানিয়ারচর উপজেলার বেতছড়ি ১৮মাইল এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে সেনাবাহিনীর যৌথদল। এসময় উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান শক্তিমান চাকমা হত্যাকাণ্ডের আসামি মিন্টু চাকমা অস্ত্রসহ ওই এলাকায় তার নিজ বাড়িতে অবস্থান করছিল। রাত গভির হলে সেনা সদস্যরা তার বাড়ি ঘেরাও করে তাকে আটক করে। অবশ্য সেনাবাহিনীর যৌথদলের উপস্থিতি টের পেয়েও পালাতে চেয়েও পালাতে পারেনি। এসময় তার ঘর তল্লাশি চালিয়ে একটি একনলা বন্ধুক, ২ রাউন্ড কার্তুজ, একটি নোটবুক ও ৫টি মোবাইল সিম উদ্ধার করা হয়।

রাঙামাটির নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বির রহমান জানান, আটকের পর সেনাবাহিনীর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজেকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট সংক্ষেপে ইউপিডিএফের সক্রিয় সদস্য বলে নিজেকে দাবি করে। তার বিরুদ্ধে উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান শক্তিমান চাকমা হত্যাকাণ্ডের মামলা ছিল। একই সাথে ইউপিডিএফ গণতান্ত্রিক ফ্রন্টের নেতা বর্মা হত্যাকাণ্ডের অন্যতম আসামি মিন্টু চাকমা।

news24bd.tv তৌহিদ

;