রাজধানীতে যুবলীগের চেয়ারম্যানের পক্ষে ইফতার বিতরণ
রাজধানীতে যুবলীগের চেয়ারম্যানের পক্ষে ইফতার বিতরণ

রাজধানীতে যুবলীগের চেয়ারম্যানের পক্ষে ইফতার বিতরণ

অনলাইন ডেস্ক

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের মাসব্যাপি ইফতার বিতরণ কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর আজিমপুর এলাকায় ছিন্নমূল ভাসমান পথচারী ও দিনমজুর মানুষদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় রমজানের শুরু থেকেই এই কর্মসূচি হাতে নিয়েছে সংগঠনটি।  

শুক্রবার বিকেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের পক্ষ থেকে অসহায়, কর্মহীন ও দুঃস্থদের মাঝে ইফতারের জন্য রান্না করা খাবার বিতরণ করা হয়।  

রাজধানীর আজিমপুর ও এর আশেপাশের এলাকার ৫ শতাধিক মানুষের মাঝে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের পক্ষে ইফতার বিতরণ করেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা সাব্বির হোসেন।

যুবলীগ চেয়ারম্যানের পক্ষে সাব্বির হোসেন বলেন, করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন যুবলীগের মানবিক চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তার নির্দেশে কমলাপুর ও এর আশেপাশের এলাকায় কর্মহীন মানুষ রিক্সাচালক পথচারীদের মাঝে খাবার বিতরণ করেছি। পুরো রমজান জুড়েই এই কর্মসূচি চলমান থাকবে।  

শুধু কোন দল বা সংগঠনের পক্ষে সকলের কাছে সাহায্য পৌঁছানো সম্ভব নয় তাই এই কঠিন সময়ে সমাজের বিত্তবানদের অসহায় ও দরিদ্রদের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

news24bd.tv/আলী