কনডম টেস্টার হচ্ছেন রাকুল প্রীত

কনডম টেস্টার হচ্ছেন রাকুল প্রীত

অনলাইন ডেস্ক

সাম্প্রতিক বছরগুলোতে বলিউডের সিনেমায় গল্পের ক্ষেত্রে পরিবর্তন এসেছে। সমাজের কুসংসস্কার বা অন্ধবিশ্বাস নিয়ে বিগত কয়েক বছরে সেখানে অনেক সিনেমা নির্মাণ হয়েছে। যা বক্স অফিস ও বাজিমাত করেছে।   বিগত কয়েক বছরে বলিউডে নির্মাণ হয়েছে প্যাডম্যান, টয়লেট, সুই ধাগার মতো সিনেমা।

এগুলোতে সচেতনতা বৃদ্ধির পাশাপাশি ভেঙেছে সামাজিক অনেক সংস্কার।

একই উদ্দেশ্যে কনডম নিয়ে সিনেমা নির্মাণ হতে যাচ্ছে বলিউডে। যেখানে দেখা যাবে ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাকুল প্রীত সিংকে। বলিউডের এই সিনেমায় রাকুলকে দেখা যাবে কনডম টেস্টারের ভূমিকায়।

বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রীরা চিন্তাধারায় অনেকটা আধুনিক। কিন্তু কনডম টেস্টারের ভূমিকায় অভিনয় করতে তাদের অনেকেরই রয়েছে ঘোর আপত্তি। এদিক থেকে নিজের সাহসিকতার পরিচয় দিয়েছেন রাকুল প্রীত সিং। এবার পর্দায় কনডম টেস্টারের চরিত্রে নিজেকে তুলে ধরবেন এই অভিনেত্রী।  

news24bd.tv

স্যানিটারি ন্যাপকিন বা প্যাড, টয়লেটের মতো কনডম নিয়েও নানা কুসংস্কার ও লজ্জা রয়েছে ভারতীয়দের মধ্যে। সেটিই তুলে ধরা হয়েছে সিনেমায়।

কনডম টেস্টারদের নিয়ে কমেডি-ড্রামা ঘরানার সিনেমাটি নির্মাণ করছেন বলিউডের স্বানমধন্য প্রযোজক রনি স্ক্রুওয়ালা। তবে সিনেমাটির শিরোনাম সম্পর্কে তেমন কিছু জানা যায়নি। শোনা যাচ্ছে, সিনেমাটির নাম ‘ছত্রীওয়ালি’ হতে পারে। কারণ সাধারণ স্থানীয় ভাষায় কনডমকে ছত্রী বলা হয়। রাকুল যেহেতু কনডম পরীক্ষকের ভূমিকায় অভিনয় করবেন, তাই এমন নাম হতেই পারে।

news24bd.tv

সিনেমটি সাহসী তবে হাস্যকর হবে, অনেকটা ড্রিম গার্লের মতো। এই সিনেমার জন্য সারা ও অনন্যাকে প্রস্তাব দেওয়া হলেও তারা এতে রাজি হননি। তাদের না পেয়ে রাকুল প্রীত সিংকে চরিত্রটির জন্য বেছে নেন নির্মাতা।

প্রসঙ্গত, কনডম কেনার সময় বা শব্দটি উচ্চারণ করতে গিয়েও ভারতীয়রা লজ্জা পান। কনডম টেস্টারের ব্যাপারটি অনেকের কাছেই অজানা। মূলত বড় বড় কনডম প্রস্তুতকারী প্রতিষ্ঠানগুলো প্রাপ্তবয়স্কদের সঙ্গে চুক্তিবদ্ধ হন। কনডম তৈরির পর তা তাদের দেওয়া হয়। এরপর এগুলোর কার্যক্ষমতা পরখ করেন কনডম টেস্টাররা। তাদের প্রতিবেদনের ওপর ভিত্তি করেই বাজারে নতুন কনডম নিয়ে আসে প্রতিষ্ঠানগুলো।

news24bd.tv/আলী