নরসিংদী সদর হাসপাতাল থেকে ২ দিনের নবজাতক চুরি
Breaking News
নরসিংদী সদর হাসপাতাল থেকে ২ দিনের নবজাতক চুরি

নরসিংদী সদর হাসপাতাল থেকে ২ দিনের নবজাতক চুরি

Other

ভূমিষ্ট হওয়ার ২ দিনের মধ্যেই নরসিংদীতে চুরি হলো ফুটফুটে ছেলে নবজাতক। শোকে পাগল প্রায় স্বজনেরা। আজ রোববার দুপুরে নরসিংদী সদর হাসপাতালে এই ঘটনা ঘটে।

স্বজনেরা জানায়, শুক্রবার রাতে নরসিংদী সদর হাসপাতাল সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে সিজারের মাধ্যমে পুত্র সন্তানের জন্ম দেন মহিষাশুড়া এলাকার সুমাইয়া আক্তার।

পরে ঠান্ডাজনিত সমস্যা দেখা দেয়ায় রোববার দুপুরে ওই নবজাতককে চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসেন নবজাতকের নানী পরিবানু। এ সময় হাসাপাতালে আসা এক নারী তার সাথে সখ্যতা গড়ে তুলে।  

হাসপাতালে রোগীর লম্বা সিরিয়াল থাকায় সিরিয়াল এগিয়ে আনার চেষ্টা করার জন্য নবজাতকের নানী পরিবানুকে পরামর্শ দেয় ওই নারী। একটু পর কৌশলে নানীর কাছ থেকে নবজাতকটিকে নিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ উঠে।

নরসিংদী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আমিরুল হক শামীম বলেন, সদর হাসপাতালে নবজাতক চুরির মতো ন্যাক্কারজনক ঘটনা এই প্রথম। নবজাতককে উদ্ধার ও অভিযুক্ত ওই নারীকে চিহ্নিত করে গ্রেপ্তারের জন্য হাসপাতালের সিসিটিভি ক্যামেরা পর্যবেক্ষণ করছে পুলিশ। আমরাও হাসপাতালের পক্ষ থেকে সহযোগিতা করছি।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী বলেন, নানির কোল থেকেই শিশু চুরি হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে। তবে এখন পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

news24bd.tv / কামরুল  

;