গরীবের হক কেউ মারবেন না: পলক

গরীবের হক কেউ মারবেন না: পলক

Other

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন,  শ্রমজীবি মানুষ করোনার সংকটে আক্রান্ত। স্বল্প আয়ের মানুষ মহামারীতে পড়ে গেছে। বিশ্বের বৃহৎ দেশ ও অর্থনীতিতে স্থবিরততা নেমে এসেছে।

৩২ লাখ মানুষ মারা গেছে।

সেই মুহুর্তে প্রধানমন্ত্রী স্বল্প আয়ের মানুষদের পাশে দাঁড়িয়েছেন। সিংড়ার ৩১ হাজার পরিবার ভিজিএফ সাহায্য পাবে। ব্যক্তিগতভাবে পৌর এলাকার ৭ হাজার ও ইউনিয়নের ৪ হাজার মানুষকে ঈদ শুভেচ্ছা উপহার দেয়া হবে।  

প্রতিমন্ত্রী আরও বলেন, গরীবের হক কেউ নষ্ট করবেন না।

কোনো অনিয়ম মেনে নেয়া হবে না। কোনে দুর্নীতি করলে তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা আমরা সততা ও সচ্ছতার সাথে পৌঁছে দিচ্ছি। ডিজিটালের মাধ্যমে কার্ড করে বিতরণ করা হচ্ছে। যাতে কারও কার্ডে কেউ টাকা উত্তোলন না করতে পারে।  

প্রতিমন্ত্রী আরও বলেন, বিগত দিনে সিংড়ার প্রায় ৭০ হাজার মানুষকে মানবিক সহায়তা পৌঁছে দিয়েছি। ১ লক্ষ মাস্ক বিতরণ করা হয়েছে, মসজিদে মসজিদে সাবান সরবরাহ করা হয়েছে। কৃষকদের পাশে ছিল সিংড়া উপজেলা ছাত্রলীগ, যুবলীগ। তারা সার্বক্ষণিক পাশে থেকে কাজ করছে। আমি বিগত ১৩ বছরে আপনাদের পাশে ছিলাম, ভবিষ্যৎ এ থাকব। আজীবন জনগনের সেবায় কাজ করে যাব। করোনা থেকে মুক্তির জন্য সবার কাছে দোআ কামনা করেন তিনি।  

প্রতিমন্ত্রী রোববার সকাল ১১ টায় সিংড়া পৌরসভা চত্বরে পৌর এলাকার ভিজিএফ এর আওতায় সুবিধাভোগীদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বিতরণ করেন।  

সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুৃল ফেরদৌসের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, পৌর সচিব আব্দুল মতিন প্রমুখ।

পরে প্রতিমন্ত্রী উপজেলার ১২ টি ইউনিয়নের ৬ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে ৫০০ টাকা বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

news24bd.tv / কামরুল