নওগাঁয় সাড়ে ৩ হাজার পরিবারের পাশে এফবিসিসিআই পরিচালক

বাবুল আখতার রানা, নওগাঁ

নওগাঁয় সাড়ে ৩ হাজার পরিবারের পাশে এফবিসিসিআই পরিচালক

নওগাঁয় করোনাভাইরাসে কর্মহীন, দিনমজুর, ভবঘুরে, অসহায়, দুস্থ ও পিছিয়ে পড়া মানুষদের মাঝে এফবিসিসিআই এর পরিচালক ইকবাল শাহরিয়ার রাসেলের ব্যক্তিগত উদ্যাগে সাড়ে ৩ হাজার পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে শহরের বোয়ালিয়া উচ্চ বিদ্যালয় মাঠ, বরুনকান্দি মহল্লা ও পিরোজপুর এলাকায় ঈদ উপহার বিতরন করেন এফবিসিসিআই এর পরিচালক, নওগাঁ চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও ইথেন এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক ইকবাল শাহরিয়ার রাসেল। এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বীর হোসেন, ভিলেজ ল্যাবরেটরি ক্লাবের সভাপতি এসএম শহিদুল আলম, সাধারন সম্পাদক মাহমুদুর রহমান আপেল, মহিবুর, জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি কায়েস উদ্দিন, উপ-সহকারী ভুমি কর্মকর্তা মাহবুব সারোয়ার, ইসলাম এন্টারপ্রাইজের নির্বাহী পরিচালক সোহেল রানা প্রমুখ। উপহারের মধ্যে ছিল চাল ৫ কেজি, সুগন্ধি চাল ১ কেজি, মশুর ডাল ১ কেজি, সেমাই, চিনি ও ছোলা ১ কেজি, দুধ ৭৫০ গ্রাম এবং তেল ২৫০ গ্রাম। করোনা ভাইরাস প্রতিরোধে মাস্কবিহীন মানুষদের মাঝে মাস্কও বিতরন করা হয়।


আরও পড়ুনঃ


বিক্ষোভে বাড়ল ঈদের ছুটি

ফ্রান্সের ইকুইহেন বিচ: উল্টানো নৌকার নিচে বসবাস

ভারতে শ্মশান থেকে মৃতদের কাপড় চুরি, আটক ৭

মৃত্যুর আগে বাবাকে ফোনে জানালেন ধর্ষণের কথা!


এফবিসিসিআই এর পরিচালক ইকবাল শাহরিয়ার রাসেল বলেন, “মাননীয় প্রধানমন্ত্রীর নিদের্শনা মোতাবেক এই মহামারি সময়ে আসন্ন ঈদে এসব মানুষের মাঝে একটু ঈদের আনন্দ পৌঁছে দেওয়ার লক্ষ্যে সামান্য ঈদ উপহার প্রদান করছি। যেন এসব মানুষেরা তাদের পরিবার-পরিজন নিয়ে ঈদের একটু আনন্দ ভাগাভাগি করে নিতে পারেন। শুধুমাত্র ঈদ নয়; আমি সব সময় চেষ্টা করি বিভিন্ন দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানোর। সম্প্রতি আমি চেম্বারের পক্ষ থেকে ১শ মহিলার মাঝে সেলাই মেশিন বিতরন করেছি। যেন তারা এই মহামারির সময় ঘরে বসে আয় করতে পারেন।”

আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর

লক্ষ্মীপুরে আ. লীগ নেতার ওপর সন্ত্রাসী হামলা

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে আ. লীগ নেতার ওপর সন্ত্রাসী হামলা

লক্ষ্মীপুরে আওয়ামী লীগের স্থানীয় নেতা হারুনুর রশিদের ওপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। এসময় তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলিবিদ্ধ করে হত্যার চেষ্টা চালানোর অভিযোগ উঠেছে।  

গুরুত্বর আহত অবস্থায় তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তির পর বুধবার রাত সাড়ে ১০ টার দিকে অবস্থার অবনতিতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

এর আগে রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের আলমপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এদিকে হামলার সুনির্দিষ্ট কারণ জানাতে পারেনি সংশ্লিষ্ট কেউ। তবে পুলিশ বলছে সিএনজিযোগে এসে ৪/৫ জন দুর্বৃত্ত এ হামলা চালায়, এ ঘটনার তদন্তসহ জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে। 

এদিকে জেলা আওয়ামী লীগ এ হামলার ঘটনায় বিএনপি জামায়াতকে দায়ী করে বলেন, শান্তিপূর্ণ পরিবেশকে তারা অস্থীতিশীল করতে চাইছে। আহত হারুন স্থানীয় ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মৃত হোসেন আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শী, স্বজন ও পুলিশ জানায়, স্থানীয় আওয়ামী লীগ নেতা হারুন তার বাড়ির পাশে চায়ের দোকানে আড্ডারত অবস্থায় ছিলেন। হঠাৎ সিএনজিযোগে ৪-৫ জনের সন্ত্রাসী দল এসে তার ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তাকে এলোপাতাড়ি কুপিয়ে তার দুই হাতের কব্জি, পা ও মাথা রক্তাক্ত জখম করে। আতঙ্ক ছড়াতে কয়েকটি ফাঁকা গুলি ও বোমা বিস্ফোরণের ঘটনা ঘটানো হয় বলে জানান স্থানীয়রা।

পরে তাকে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ও পরে লক্ষ্মীপুর হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর অবস্থার অবনতিতে তাকে ঢাকায় প্রেরণ করা হয়।

এ সময় ঘটনাস্থলে বেশ কয়েকটি ফাঁকা গুলি ও বিস্ফোরণের ঘটনা ঘটে বলে জানান স্থানীয়রা। 

এদিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের এমপি নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, আওয়ামী লীগ নেতার ওপর সন্তাসী হামলায় বিএনপি জামায়াত জড়িত। তারা শান্তিপূর্ণ পরিবেশকে আবারো নষ্ট করতে চাইছে। জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেন তিনি।

এ ব্যাপারে লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলেন, সিএনজিযোগে এসে ৪/৫ জন দুর্বৃত্ত এ হামলা চালায়, এ ঘটনার তদন্তসহ জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

আরও পড়ুন:


পাবনায় মেডিকেল ছাত্রীকে খালি সিরিঞ্জ পুশের অভিযোগ

হলি আর্টিজানের ঘটনায় সিনেমা, জাহান কাপুরের অভিষেক

কাকরাইলে গ্যারেজের আগুন নিয়ন্ত্রণে

রাজের বাসায় বিকৃত যৌনাচারের সরঞ্জামাদি,চলত পর্নোগ্রাফি (ভিডিও)


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

খুলনায় যুবসংহতির নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় যুবসংহতির নেতাকে
কুপিয়েছে দুর্বৃত্তরা

খুলনায় জাপার সাবেক সাংসদ আবুল হোসেনের ভাইপো এরশাদুল জামান ডলার (৫৫) কে কুপিয়ে জখম করেছে দুর্বত্তরা। বুধবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর আমতলা মোড়ে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করা হয়। 

আহত অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় তিনি বাড়ি থেকে রিক্সা যোগে শহরের দিকে যাচ্ছিলেন। মটরসাইকেলে করে এসময় তিন যুবক ঘটনাস্থলে এসে ওই রিক্সা থামিয়ে তার মাথায় আঘাত করে। পরে স্থানীয়রাতাকেউদ্ধারকরেপ্রথমে সিটি মেডিকেলকলেজহাসপাতালেপ্রাথািমকচিকিৎসাও পরেখুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। 

এরশাদুল জামান ডলার জাপার অঙ্গসংগঠন জাতীয়যুবসংহতির খুলনা জেলার সাধারণ সম্পাদক ও নিরালা আমতলা হাজীবাড়ি এলাকার আবুল খায়েরের ছেলে। পূর্বশত্রুতার জেরধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

আরও পড়ুন:


পাবনায় মেডিকেল ছাত্রীকে খালি সিরিঞ্জ পুশের অভিযোগ

হলি আর্টিজানের ঘটনায় সিনেমা, জাহান কাপুরের অভিষেক

কাকরাইলে গ্যারেজের আগুন নিয়ন্ত্রণে

রাজের বাসায় বিকৃত যৌনাচারের সরঞ্জামাদি,চলত পর্নোগ্রাফি (ভিডিও)


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

পটিয়ায় যুবলীগ নেতা বদিউল আলমের উদ্যোগে ত্রাণ বিতরণ

অনলাইন ডেস্ক

পটিয়ায় যুবলীগ নেতা বদিউল আলমের উদ্যোগে ত্রাণ বিতরণ

পটিয়া উপজেলাের কুসুমপুরা ইউনিয়নের তিন ওয়ার্ডে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মাদ বদিউল আলম।

আজ শোকাবহ আগস্টের চতুর্থ দিন। ১৫ ই আগস্টের শহীদের আত্মার মাগফেরাত কামনায় ও করোনার আপদকালীন সময়ে ধারাবাহিক ত্রাণ সহায়তায় অংশ হিসেবে পটিয়ার কুসুমপুরা ইউনিয়নের ৭/৮/৯নং ওয়ার্ডের জনসাধারণের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মাদ বদিউল আলম।

এসময় উপস্থিত জনগণের উদ্দেশ্যে মুহাম্মদ বদিউল আলম বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের বিষয় তুলে ধরে বলেন, রাষ্ট্র নায়ক শেখ হাসিনার উন্নায়ন বান্ধব নীতির কারণে বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেলে পরিণত হয়েছে। এক সময় তলাবিহীন ঝুড়ি বলে যে দেশ কে কটাক্ষ করা হতো সেই দেশের রিজার্ভ আজ ৪০বিলিয়ন ডলার ছাড়িয়েছে। নানামুখী ষড়যন্ত্র উপেক্ষা করে পদ্মা সেতু আজ বাস্তবে রূপ নিয়েছে। আপনারা জানেন করোনা ভাইরাসের প্রকোপে সারা পৃথিবীর অর্থনীতি যখন বিপর্যস্ত, তার মধ্যে ও বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আপদকালীন একটা সময় পার করছে পুরো পৃথিবী। এই আপদকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণের সেবায় জনগণের পাশে আছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ পরশ মহোদয়ের সার্বিক নির্দেশনয়ায় আমি বিগত ডিসেম্বর মাসের প্রথম দিন থেকেই আমি চট্টগ্রামের বিভিন্ন উপজেলার ইউনিয়ন ওয়ার্ড় পর্যায়ে যুবলীগের নেতা কর্মীদের নিয়ে মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করে যাচ্ছি।

কুসুমপুরা ইউনিয়নের  ৭, ৮ ও ৯নং ওয়ার্ড়ের জনগণের মাঝে নিত্যপ্রয়োজনীয় পণ্য সহ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

পটিয়া উপজেলা যুবলীগ নেতা মো. শাহাবুদ্দীন সাদির সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সাহাব উদ্দিন, আওয়ামী লীগ নেতা শাহজাহান চৌধুরী, যুবলীগ নেতা ডিএম জমির উদ্দিন, কৃষক লীগ নেতা মুহাম্মাদ আবু সৈয়দ, মৎস্যজীবী লীগ নেতা সাইফুল ইসলাম, শ্রমিক লীগ নেতা মোহাম্মদ ইসহাক, যুবলীগ নেতা রিটন বড়ুয়া, ছাত্রলীগ নেতা আজিজুল হক মানিক, মোহাম্মদ সাইফুল ইসলাম জুয়েল, সাজ্জাদ হোসাইন। 

পরবর্তী খবর

নোয়াখালীতে ১২’শ পরিবহণ শ্রমিককে ত্রাণ বিতরণ

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে ১২’শ পরিবহণ শ্রমিককে ত্রাণ বিতরণ

চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া নোয়াখালীর ১২’শ পরিবহন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জেলা প্রশাসন। বুধবার দুপুরে জিলা স্কুল মিলনায়তনে শ্রমিকদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।

জেলা প্রশাসক জানান, লকডাউন যতদিন চলবে ততদিন কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এ ছাড়া ৩৩৩ এর মাধ্যমে সহায়তা দিচ্ছে জেলা প্রশাসন। এর বাহিরে প্রত্যেক উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. নাজিমুল হায়দার, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা, সদর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ফাতিমা সুলতানা, জেলা তথ্য কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ অধিকারী প্রমুখ।

আরও পড়ুন:


পরিমনির সরাসরি লাইভ দেখুন

চিত্রনায়িকা পরীমণি আটক হচ্ছেন!

পরীমণির বাসায় অজ্ঞাত ব্যক্তিদের হামলার দাবি, আতঙ্কে নায়িকা

পরীমণির বাসায় র‍্যাবের অভিযান, লাইভ শেষ


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

জামিনে থাকা আসামিকে খুন!

অনলাইন ডেস্ক

জামিনে থাকা আসামিকে খুন!

জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনায় এক পক্ষ অপর পক্ষের বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলায় ১২ জনকে অভিযুক্ত করা হয়। এর প্রায় তিন মাস পর জামিনে থাকা  দুই নম্বর অভিযুক্ত সুমন আকন্দকে (৩০) খুন করে বাদী পক্ষের লোক। 

আজ বুধবার সকালে ময়মনসিংহের নান্দাইল উপজেলা রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে । খবর পেয়ে থানা থেকে পুলিশ গিয়ে দুপুর আড়াইটার দিকে নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

আরও পড়ুন

প্রসূতিদের টিকা নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নতুন তথ্য

আর্থিক সংকট মেটাতে বাড়ি ভাড়া দিচ্ছে পাকিস্তানের প্রধানমন্ত্রী

চিত্রনায়িকা পরীমণি আটক হচ্ছেন!

পরীমণির বাসায় অজ্ঞাত ব্যক্তিদের হামলার দাবি, আতঙ্কে নায়িকা

news24bd.tv/এমিজান্নাত 

পরবর্তী খবর