আমার মার ওড়না দেখা যাচ্ছে না কেন? এরাই ধর্ষক : ভাবনা

আমার মার ওড়না দেখা যাচ্ছে না কেন? এরাই ধর্ষক : ভাবনা

অনলাইন ডেস্ক

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা রোববার (৯ মে) মা দিবসে নিজের ফেসবুকে মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট । সঙ্গে তার ছোট বোন অদিতি হাবিব অনন্যাও ছিলেন। নিজের ইনস্টাগ্রাম ও ফেসবুকে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়, মা দিবসে মাকে শুভেচ্ছা জানিয়ে তাকে কেক কেটে খাওয়াচ্ছেন দুই বোন।

এরপরই ভিডিওর নিচে ভাবনা ও তার মাকে নিয়ে আসতে থাকে একের পর এক বাজে মন্তব্য।

এস কমেন্টের পর আবার মুখ খুললেন এই অভিনেত্রী।

ফেসবুক কিছু জঘন্য মানসিকতার মানুষের আস্তানা হয়ে যাচ্ছে উল্লেখ করে ভাবনা বলেন, মা দিবসে মাকে নিয়ে আমরা দুই বোন ছবি পোস্ট করেছি। তারপর যা হলো, আমার মাকেও তারা ছাড়ল না। মানুষ কারও মাকে নিয়ে এমন নোংরামি করতে পারে! সাইবার ক্রাইম কেন দু-একটাকে শাস্তি দেয় না!

ফেসবুকের অন্য একটি পোস্টে নায়িকা বলেন, আমার হাতা কাটা ব্লাউজ নিয়ে তাদের কথা।

আমার মা কেন টিপ পরল, আমার মা হিন্দু, আমার মা হিন্দু হোক, আর মুসলিম হোক তবে সে মানুষ। আমার মার ওড়না দেখা যাচ্ছে না কেন? এরাই ধর্ষক। এরা অভিনেতা চঞ্চল চৌধুরীর মাকে নিয়ে বাজে মন্তব্য করে। তবে একটা জিনিস পরিষ্কার হলাম। আমাকে নিয়ে আমার কলিগরা কোনোদিন কোনো প্রতিবাদ করেননি। আমাকে প্রতিবার সোশ্যাল মিডিয়ায় যখন হেয় করা হয় তারা চুপ থেকেছেন। আজকে ভালো লাগছে যে, চঞ্চল ভাইয়ের জন্য হলেও তারা প্রতিবাদ করছেন। কারণ প্রতিবাদ করাটা জরুরি। শিল্পীরা ইগনোর করে না, বয়কট করে না, তারা প্রতিবাদ করতে জানে। আমাদের মাদেরকেও যারা বাজে বলতে ছাড়ে না তাদেরকে শাস্তি দেওয়া হোক। সাইবার ক্রাইম প্লিজ।

ভাবনা এ পর্যন্ত বেশকিছু নাটক-টেলিফিল্মে অভিনয় করেছেন। ‘ভয়ংকর সুন্দর’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় নাম লেখান তিনি। অনিমেষ আইচ পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন কলকাতার পরমব্রত চ্যাটার্জি।

news24bd.tv/আলী