ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় নারী-পুরুষদের মাঝে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা

ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় নারী-পুরুষদের মাঝে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা

Other

দেশের শীর্ষ স্থানীয় শিল্প গোষ্ঠি বসুন্ধরা গ্রুপের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় অনেক নারী-পুরুষকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী উপস্থিত থেকে খাদ্য সহায়তা তুলে দেন। খাদ্য সহায়তার মধ্যে ছিল - চাল, ডাল, ছোলা, সেমাই, তেল, চিনি ও লবণ।  

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. মাহবুবুল বারী চৌধুরী মন্টু, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, শেখ মো. আনার, মো. শাহ আলম, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাহারুল ইসলাম মোল্লা, সাংবাদিক ইউনিয়নের আহবায়ক মো. মনির হোসেন, সদর উপজেলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মো. লোকমান হোসেনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন


আফগান থেকে সরানো মার্কিন সেনা রাশিয়া সীমান্তে মোতায়েনের সিদ্ধান্ত

আল-আকসায় হামলা: ইসরাইলে অসংখ্য রকেট নিক্ষেপ করল হামাস

এখনও যে উপায়ে বিদেশ যেতে পারেন খালেদা জিয়া

করোনার ভারতীয় ধরন ‘উদ্বেগজনক’: ডব্লিউএইচও


খাদ্য সহায়তা নিতে আসা রেজিয়া আক্তার বলেন, বাড়ি বাড়ি গিয়ে কাপড় বিক্রি করি। এবার তেমন ভাল রোজগার করতে পারি নাই। বসুন্ধরা গ্রুপের এত সাহায্য পাইয়া আমার ঈদদা ভালো হবে।

সাফিয়া খাতুন নামের আরেক নারী বলেন, ‘বয়স অইছে না দেইক্কা বয়স্ক ভাতা দেই না আমারে।

১৫ বছর আগে স্বামী মারা গেছে, তবু বিধবা ভাতা পাই না। একবার একটা কম্বল পাইছিলাম। আর কেউ আমারে কিছু দিছে না। এইবার এই সাহায্য পাইয়া আমি অনেক খুশি হইছি। "

খাদ্য সহায়তা নিতে এসেছিলেন এক মুক্তিযোদ্ধাও। আপাতত ভাতা বন্ধ থাকায় তিনি বেশ অসহায়। সবার সঙ্গে চেয়ারে তিনি বসেছিলেন। বিষয়টি দৃষ্টিকটু মনে করে সম্মান প্রদর্শনপূর্বক সেখান থেকে এই বীর মুক্তিযোদ্ধাকে অন্যত্র সরিয়ে বসতে দেয়া হয়। এরপর তাঁর হাতে খাদ্যসহায়তা তুলে দিলে তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন।

news24bd.tv আহমেদ