পরিচয় পাওয়া গেছে পদ্মায় ডুবে যাওয়া সেই মাইক্রোবাস চালক ও মালিকের

পরিচয় পাওয়া গেছে পদ্মায় ডুবে যাওয়া সেই মাইক্রোবাস চালক ও মালিকের

অনলাইন ডেস্ক

গতকাল মঙ্গলবার সকাল ১১টার পরে হঠাৎ কালবৈশাখী ঝড়ে পন্টুনের তার ছিঁড়ে পদ্মায় ডুবে যাওয়া সেই মাইক্রোবাস চালক ও মালিকের পরিচয় পাওয়া গেছে।

বুধবার (১২ মে) সকালে রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সহকারী পরিচালক আনোয়ার হোসেন তাদের পরিচয় নিশ্চিত করেন।

আনোয়ার হোসে জানান, চালকের পরিচয় পাওয়া গেলেও তিনি এখন পর্যন্ত নিখোঁজ। মরহেদ বা তার কোনো সন্ধান না পাওয়া পর্যন্ত তাদের অভিযান অব্যাহত থাকবে।

আর মাইক্রোবাসটি গতকালই উদ্ধার করা হয়েছে।

মাইক্রোবাস চালকের নাম মারুফ হোসেন (৪০)। তার বাড়ি সিলেট হলেও তিনি ঢাকার রামপুরায় থাকেন। মালিকের নাম মাকসুদুর রহমান রিতু।

তিনি ঢাকার কেরানীগঞ্জের বাসিন্দা।

আরও পড়ুন


যে ৮ বিভাগে ভারী বর্ষণসহ শিলাবৃষ্টি হতে পারে

ইসরাইলে রাতভর ফিলিস্তিনি যোদ্ধাদের রকেট হামলা

বিশ্বে করোনায় আক্রান্ত ১৬ কোটি ছাড়াল

শিমুলিয়ায় তিল ধারণের ঠাঁই নেই


দৌলতদিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ওসি মো. মুন্নাফ আলী শেখ জানান, সোমবার (১০ মে) মাইক্রোবাসের মালিকের শ্যালক বিদেশ থেকে দেশে আসেন। তাকে চুয়াডাঙ্গায় গ্রামের বাড়ি পৌঁছে দিতে রাতে মারুফকে মাইক্রোবাসসহ পাঠানো হয়। সেখানে পৌঁছে দিয়ে মঙ্গলবার (১১ মে) বেলা সাড়ে ১১টার দিকে দৌলতদিয়া ঘাট দিয়ে ঢাকায় ফেরার সময় দুর্ঘটনা ঘটে।

তিনি আরও জানান, গাড়িতে অন্য কারো থাকার কথা না। ফায়ার সার্ভিস ও ডুবুরি দলের সহযোগিতায় দুপুর ২টার দিকে মাইক্রোবাসটি নদীতে থেকে তোলা হলেও কোনো লাশ পাওয়া যায়নি।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে দৌলতদিয়া ৫ নম্বর ফেরিঘাটের পন্টুনের ওপর সাদা রঙের ঢাকা মেট্রো চ-১৪-২৬০৮ (নোহা) মাইক্রোবাসটি ফেরির জন্য দাঁড়িয়েছিল। হঠাৎ ঝড় শুরু হলে পন্টুনের তার ছিঁড়ে মাইক্রোবাসটি নদীতে পড়ে যায়।

news24bd.tv আহমেদ