কবি অসীম সাহার কথামালায় সাব্বির নাসিরের নতুন গান ‘টান’ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

'আমারে দিয়া দিলাম তোমারে' খ্যাত কণ্ঠশিল্পী সাব্বির নাসির। এবার নন্দিত কবি অসীম সাহার কথামালায়, মুরাদ নূরের সুরে লোকগান গাইলেন তিনি।

মুশফিক লিটুর সংগীতায়োজনে 'টান' শিরোনামের গানটি ১০ মে সাব্বির নাসিরের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে। গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন বাংলা সিনেমার খ্যাতনামা পরিচালক বদিউল আলম খোকন।

মেঘনা, ব্রহ্মপুত্রের কোলে এবং সোনারগাঁও এলাকায় নির্মিত আশিক চৌধুরী, শাকিলা পারভীনসহ নৃত্য শিল্পীরা এই মিউজিক্যাল ফিল্মে মডেল হিসেবে অভিনয় করেছেন।

পরিচালক বদিউল আলম খোকন গানটি নিয়ে বলেন, অনেক সুন্দর একটা গান ‘টান’। আর গানের ভিডিও শুটিংয়ের অ্যারেন্জমেন্টে কোনো কমতি ছিল না। ফিল্মের গানের আয়োজনের মত গানটির কাজ হয়েছে।

আমি চেষ্টা করেছি ভালো একটা কাজ উপহার দেওয়ার। আশা করি, সুন্দর এই মিউজিক্যাল ফিল্মটি সকলে পছন্দ করবেন।

গানের মডেল আশিক চৌধুরী বলেন, প্রথমে যখন গানটি শুনেছি তখনই ভালো লেগেছে। সাব্বির ভাইয়ের গাওয়া এ গানটি সত্যিই অসাধারণ। আর খোকন ভাই প্রথম মিউজিক ভিডিও পরিচালনা করলেন। সেখানে মডেল হিসেবে কাজ করতে পারাটাও আমার জন্য সৌভাগৌর বিষয়। আমার বিশ্বাস, কাজটি সকলে পছন্দ করবেন।

আরও পড়ুন


মিতু হত্যা মামলা: ৫ দিনের রিমান্ডে স্বামী বাবুল আক্তার

স্ত্রী মিতুকে খুন করতে হত্যাকারীদের ৩ লাখ টাকা দিয়েছিলো বাবুল আক্তার

গণমাধ্যমের শৃঙ্খলা ফেরাতে ঈদের পরই ব্যবস্থা: তথ্যমন্ত্রী

গাজীপুরে র‍্যাবের গাড়িতে মাইক্রোবাসের ধাক্কা, র‍্যাব সদস্যসহ নিহত ২


গানের আরেক মডেল শাকিলা পারভিন বলেন, প্রথমে এক কথায় বলতে চাই গানটা সুন্দর। আর খোকন ভাই অসাধারণ মনের একজন মানুষ। শুটিং সেটে কাজ করতে গিয়ে সেটা বুঝেছি।   অনেক গুছিয়ে কাজটি করেছেন তিনি। আর সুন্দর লোকেশনে কাজটি হয়েছে। আশা করছি, সকলে গানটি পছন্দ করবেন।

গায়ক সাব্বির নাসির বলেন, কবি অসীম সাহা আর বদিউল আলম খোকনের মত দুইজন গুণী ও ভাল মানুষের সাথে কাজ করতে পেরে খুব ভাল লাগছে। এর আগে বদিউল আলম খোকন পরিচালিত একটি সিনেমায় প্লে ব্যাকে কণ্ঠ দিয়েছিলাম। আশা করছি লোকগানের শ্রোতা ও দর্শকদের এই গানটি ও মিউজিক্যাল ফিল্মটি ভাল লাগবে।

news24bd.tv আহমেদ

সম্পর্কিত খবর