জন্মদিনে প্রেমিককে দাওয়াত না দেয়ায় প্রেমিকাসহ ৬ জনকে গুলি করে হত্যা

জন্মদিনে প্রেমিককে দাওয়াত না দেয়ায় প্রেমিকাসহ ৬ জনকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক

জন্মদিনের অনুষ্ঠানে দাওয়াত না দেয়ায় এলোপাতারি গুলি চালিয়ে প্রেমিকাসহ ৬ জনকে হত্যা করেছে প্রেমিক। ভয়াবহ এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে গত ৯ মে রোববার যুক্তরাষ্ট্রের কলোরাডো অঙ্গরাজ্যে। শুরুতে কারণ জানা না গেলেও পরে কি কারণে এমন ঘটনা তার সঠিত কারণ জানা গেছে। মার্কিন গণমাধ্যম সিএনএনের এক প্রতিবেদনে এ তথ্য পাওয়া গেছে।

পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, জন্মদিনের পার্টিতে দাওয়াত না পাওয়ায় মর্মাহত হয়ে ৬ জনকে গুলি করে হত্যা করেছে ২৮ বছর বয়সী থিওডোরো মাসিয়াস নামের এক যুবক। থিওডোরোরা তার প্রেমিকা সান্দ্রা ইবারা-পেরেজসহ তার আরও ৫ আত্মীয়কে খুন করেন। এরপর নিজেকে গুলি করে আত্মহত্যা করেন তিনি।

পুলিশ জানায়, এক সপ্তাহ আগে অন্য একটি পার্টিতে মাসিয়াসের ‘ঝগড়া’ হয়েছিল যে পরিবারের সদস্যদের হত্যা করা হয়েছে তাদের সঙ্গে।

নিজের প্রেমিকাকে নিয়েও ঈর্ষাকাতর ছিলেন তিনি।

আরও পড়ুন


ইসরাইল একটি সন্ত্রাসী রাষ্ট্র: বলিউড অভিনেত্রী

ফিলিস্তিনে ইসরায়েলি হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৬৫

চাঁদ রাতের ইবাদতের ফজিলত ও বিশেষ ৩ মর্যাদা

রমজান শেষ হলেও রোজাদাররা যে রহমত পেতে থাকেন


এক সংবাদ সম্মেলনে কলোরাডো স্প্রিংস পুলিশ প্রধান ভিন্স নিস্কি বলেন, ‘‘ভয়ঙ্কর এ ঘটনার কারণ ‍গৃহবিবাদ। পারিবারিক পার্টিতে যখন মাসিয়াসকে নিমন্ত্রণ জানানো হলো না তখন তিনি গুলি করে তার জবাব দিলেন। '  প্রায় এক বছর ধরে সান্দ্রার সঙ্গে তার সম্পর্ক চলছিল বলে জানিয়েছে পুলিশ।  

ওই হামলায় নিহত বাকিরা হলেন: মেলভিন পেরেজ (৩০), মেলভিনের মা জোয়ানা ক্রুজ (৫৩), মেলভিনের ভাই হোসে গুতেরেজ ক্রুজ (২১), মেলভিনের স্ত্রী মাইরা পেরেজ (৩২) এবং মাইরার ভাই হোসে ইবারা।

news24bd.tv আহমেদ