নিউজ টোয়েন্টিফোরের কুষ্টিয়া প্রতিনিধি জামিল হাসান খোকন আর নেই
নিউজ টোয়েন্টিফোরের কুষ্টিয়া প্রতিনিধি জামিল হাসান খোকন আর নেই

নিউজ টোয়েন্টিফোরের কুষ্টিয়া প্রতিনিধি জামিল হাসান খোকন আর নেই

নিজস্ব প্রতিবেদক

নিউজ টোয়েন্টিফোরের কুষ্টিয়া প্রতিনিধি, কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য জামিল হাসান খান খোকন আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৭ বছর।

বৃহস্পতিবার (১৩ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ব্রেন স্ট্রোক করে মৃত্যুবরণ করেন তিনি।

পরিবার সূত্রে জানা গেছে, ১২ মে বুধবার রাত ৮টার দিকে কুষ্টিয়ার বাসায় হঠাৎ স্ট্রোক করলে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ওই দিন রাতেই তাকে ঢাকায় নিয়ে আসা হয়। বৃহস্পতিবার ভোরে ভর্তি করা হয় নিউরো সাইন্স হাসপাতালে। নিউরোসাইন্স হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

আরও পড়ুন


আজ পবিত্র ঈদুল ফিতর

ঢাকায় ঈদের জামাত কোথায় কখন

ঈদের দিনের যে আমলগুলো অনেক গুরুত্বপূর্ণ

ঈদের দিনের ফজিলত ও করণীয়


আজ সকাল ৮টার দিকে সিনিয়র এই সাংবাদিকের মরদেহ কুষ্টিয়ায় গ্রামের বাড়িতে পৌঁছেছে। বাদ জুমার নামাজ শেষে কুষ্টিয়া পৌর কবরস্থানে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এর পর সেখানেই তাকে সমাহিত করা হবে।

সাংবাদিক জামিল হাসান খানের মৃত্যুর খবরে নিউজ টোয়েন্টিফোরের সহকর্মী ও কুষ্টিয়ার সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

news24bd.tv আহমেদ

সম্পর্কিত খবর