মাদারীপুরে ঈদের নামাজকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ১০

মাদারীপুরে ঈদের নামাজকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ১০

Other

মাদারীপুরের শিবচরে ঈদের নামাজ আদায় করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় এক নারী সহ আহত হয়েছে অন্তত ১০ জন। আহতদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলার কাঁঠালবাড়ি এলাকার শিকদার কান্দি গ্রামে শুক্রবার সকালে এঘটনা ঘটে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা যায়, উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দাদন আকনের সমাজ থেকে কিছু লোক একই এলাকার আমিন শিকদারের সমাজে যোগ দিয়ে শিকদার বাড়ীর মসজিদে ঈদের নামাজ আদায় করতে যায়। পথি মধ্যে দাদন আকনের লোকজন তাদেরকে অন্য সমাজে যেতে দিবে না বলে বাধা প্রদান করে। এতে মুহুর্তে মধ্যে ঊভয় পক্ষের লোকজন রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে।

আমিন শিকদারের গ্রুপের লোকের দাবী, দীর্ঘদিন ধরে আমরা আকনদের সমাজে ছিলাম ।

তারা আমাদের প্রতি অনেক অত্যচার করত। এবারের ঈদের আমরা তাদের সমাজ ছেড়ে দিয়ে অন্য সমাজের যাওয়াতে তারা আমাদের উপর আঘাত করেছে।

তবে আকন গ্রুপের প্রধান দাদন আকন বলেন, যারা আমাদের সমাজ ছেড়ে চলে যাইতে ছিলো । আমি তাদের কাছে টাকা পামু। আমাদের সমাজে যেহেতু তারা থাকবে না। তাই আমি আমার পাওনা টাকা চাইছি। আর এই কারণেই তারা আমাদের উপর হামলা করেছে।


আরও পড়ুনঃ


গ্রহাণু ঠেকাতে অন্তত পাঁচ বছর সময় লাগবে: নাসা

তাহসান-মিথিলার ‘সারপ্রাইজ’-এর রহস্য উন্মোচন, আড়ালে অন্য কেউ

ইসরায়েলের হামলা নিয়ে নোয়াম চমস্কির টুইট

ইসরায়েলের হামলা মানবতাবিরোধী অপরাধ: মিয়া খলিফা


শিবচর থানা অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন বলেন, ঈদের নামাজ আদায় করাকে  কেন্দ্র করে কাঁঠালবাড়িতে দুই পক্ষের মাঝে সংঘর্ষ হয়ে। খবর পেয়ে সাথে সাথে আমি ঘটনা স্থল ও হাসপাতাল পরিদর্শন করেছি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ণ করা আছে। এলাকার  পরিস্থিতি এখন স্বাভাবিক আছে। এখন পর্যন্ত কোন পক্ষে অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।  

news24bd.tv / নকিব