ঈদের শুভেচ্ছা জানিয়ে বিপাকে কারিনা!
ঈদের শুভেচ্ছা জানিয়ে বিপাকে কারিনা!

ঈদের শুভেচ্ছা জানিয়ে বিপাকে কারিনা!

অনলাইন ডেস্ক

বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা কারিনা কাপুর খান। এবার বিতর্কে জড়িয়ে পড়লেন সাইফ আলী খানের ঘরণী। এই বিতর্কের কারণ হলো অমৃতসরের স্বর্ণ মন্দিরের সামনে দাঁড়িয়ে ছবি পোস্ট করে ঈদের শুভেচ্ছা জানানো।  

অমৃতসরের স্বর্ণমন্দির পেছনে।

সামনে দাঁড়িয়ে কারিনা। মাথায় সবুজ ওড়না। চোখে কালো চশমা। এই পর্যন্ত কোনো দাবি নেই কারও। ঠিক সেই ছবির নিচে লেখা, 'আমার সকল মুসলিম বন্ধু ও মুসলিম পরিবারকে জানাই ঈদের শুভেচ্ছা'।

তার পোস্ট নিয়ে ভক্তরা ব্যাপক সমালোচনা করেছেন। কেউ বলছেন, 'আপনি এত বোকা! স্বর্ণমন্দিরের সামনে দাঁড়িয়ে ঈদের শুভেচ্ছর কথা বলছেন'? কেউ কেউ অশ্রাব্য ভাষায় গালিগালাজও করেছেন।

কারও বক্তব্য, 'এটা মন্দিরও নয়, গুরুদ্বার'। কারও প্রশ্ন, 'মন্দির আর মসজিদের তফাত জানেন'? কেউ আবার করিনাকে দেশের জন্য কিছু করার পরামর্শ দিয়েছেন।

কিন্তু সবাই ভালোভাবে না দেখেই আক্রমণ করেছেন। ছবিটা কারিনার হলেও নিচের লেখাটি তার নয়। কারণ ইনস্টাগ্রামের ওই প্রোফাইল তার নিজের নয়। 'ফ্যান ক্লাব'-এর অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে সেই ছবি। যেখানে স্পষ্ট করে লেখা রয়েছে, 'ফ্যান পেজ ফর দ্য কুইন অব বলিউড'।

অকারণে কারিনাকে নিয়ে কাদাছোড়াছুড়ি চলছে নেটমাধ্যমে। দু-একজন নেটিজেন ওই পোস্টের নিচে মন্তব্য করে বোঝানোর চেষ্টা করেছেন যে এটা কারিনার আসল প্রোফাইল নয়। কিন্তু কে শোনে কার কথা, কটূক্তি থামেনি তাতেও। পরে অবশ্য ওই ছবি ও পোস্ট সরিয়ে নিয়েছে কারিনার ফ্যান ক্লাবের অ্যাডমিন।

news24bd.tv/আলী