জামায়াতের সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী গ্রেপ্তার

জামায়াতের সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের জামায়াতের সাবেক সংসদ সদস্য আলহাজ শাহজাহান চৌধুরীকে (৭০) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে চট্টগ্রামের সাতকানিয়া নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

শাহজাহান চৌধুরীর ছোট ভাই মোহাম্মদ হোসেন চৌধুরী জানান, ঈদ করতে ঈদের আগের দিন রাতে শাহজাহান চৌধুরী পরিবারসহ গ্রামের বাড়িতে আসেন তিনি। ঈদের দিন দলীয় নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে রাতে নিজ বাড়িতে অবস্থান করছিলেন।

রাত আড়াইটার দিকে সাতকানিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ সাতকানিয়া পৌরসভার ছমদর এলাকার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

আরও পড়ুন


নাসার পর চীনের কীর্তি, এবার মঙ্গলের বুকে চীনা রোভার ‘জুরোং’

ফিলিস্তিনে ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ১৪৩

দেশের যে অঞ্চলগুলোতে বৃষ্টি হতে পারে আজ

ইসরাইলি হামলায় প্রাণ গেল একই পরিবারের ৬ ফিলিস্তিনি শিশুর


বিষয়টি নিশ্চিত করে সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে জামায়াত নেতা শাহজাহান চৌধুরীর বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ’

চট্টগ্রামের পুলিশ সুপার এস এম রশিদুল হক বলেন, ‘হাটহাজারীতে হেফাজতে ইসলামের নাশকতার সাথে শাহজাহান চৌধুরীর সম্পৃক্ততা পেয়েছে পুলিশ।

শুক্রবার রাতে সাতকানিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে ২০১৮ সালের ৩ আগস্ট নগরীর পাহাড়তলী থানার মুরগির ফার্ম এলাকায় বিএনপির কাউন্সিলরের বাড়ি থেকে গ্রেপ্তার হয়েছিলেন তিনি।

news24bd.tv আহমেদ