পছন্দের জায়গাতেই খেলার সুযোগ পাচ্ছেন সাকিব

পছন্দের জায়গাতেই খেলার সুযোগ পাচ্ছেন সাকিব

অনলাইন ডেস্ক

এক বছরের নিষেধাজ্ঞা শেষে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের মাধ্যমে ক্রিকেটে ফিরে বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু ইনজুরির কারণে দীর্ঘায়িত হয়নি সেটি। সিরিজ থেকে ছিটকে পড়েন তিনি।

এরপর আরও দুটি দেশের সঙ্গে খেলেছে টিম টাইগার।

কিন্তু ছিলেন না বাংলাদেশের পোস্টার বয়। দুই দেশ নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে ছুটিতে ছিলেন সাকিব। তবে জাতীয় দলের হয়ে এবার শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামছেন টাইগার অলরাউন্ডার। তার পছন্দের তিন নম্বর ব্যাটিং পজিশন নিয়ে খেলবেন এই সিরিজে।

সম্প্রতি ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজকে দেয়া এক সাক্ষাতকারে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এমন তথ্যই জানিয়েছেন।

তিনি বলেন, আসন্ন শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে তিন নম্বরে ব্যাটিং করবে সাকিব আল হাসান। সেটা তার জন্যও সেরা জায়গা এমনকি সে নিজেও তিন নম্বরে ব্যাট করতে চায়। আমরা মনে করি তাকে সুযোগটা দেয়া উচিত।

২০১৯ ওয়ানডে বিশ্বকাপে তিন নম্বর পজিশনে ব্যাট করতে রীতিমতো লড়াই করেছেন সাকিব। এজন্য রাজি করাতে হয় তৎকালীন হেড কোচ, অধিনায়ক ও টিম ম্য্যানেজমেন্টকে। সেসময় বাজিমাত করেন তিনি। ২ সেঞ্চুরি, ৫ ফিফটির সাহায্যে ঈর্ষণীয় ৮৬.৫৭ গড়ে ৬০৬ রান করেন ৩৪ বছর বয়সী বাঁহাতি ব্যাটসম্যান।

news24bd.tv আহমেদ