ইসরাইলের বর্বর আক্রমণ কেবলই ক্ষমতার জন্য: বেলা হাদিদ
Breaking News
ইসরাইলের বর্বর আক্রমণ কেবলই ক্ষমতার জন্য: বেলা হাদিদ

ইসরাইলের বর্বর আক্রমণ কেবলই ক্ষমতার জন্য: বেলা হাদিদ

অনলাইন ডেস্ক

ইসরায়েল-ফিলিস্তিন যুদ্ধে এখন পর্যন্ত শতাধিক ফিলিস্তিনি নিহত হয়েছেন। এই ঘটনায় ব্যথিত মুসলিম বিশ্ব। অন্যদিকে নিজ পিতৃভূমিতে অশান্তির আগুনে জ্বলছেন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় মডেল ফিলিস্তিনি বংশোদ্ভূত জিজি ও বেলা। ফিলিস্তিন থেকে যুক্তরাষ্ট্রে গিয়ে আবাস গড়ে তুলেছিলেন জিজি হাদিদের পরিবার।

ইসরায়েলের হামলা প্রসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে জিজি হাদিদ লিখেছেন, ‘ফিলিস্তিনকে কোনো দিন মুছে ফেলা যাবে না। এই নির্যাতন বন্ধ কর। আর বেলা হাদিদ ফিলিস্তিনের বেশ কিছু ছবি যুক্ত করে পোস্ট দেন।

অন্যদিকে বেলা লিখেছেন, এই বর্বর আক্রমণ কেবলই ক্ষমতার জন্য। ইসরায়েল ক্ষমতার বলে ফিলিস্তিনকে কলোনি বানানোর জন্য উন্মাদ হয়ে গেছে। সব সময়ই ফিলিস্তিনের স্বাধীনতার কথা বলা হয়েছে। কিন্তু বছরের পর বছর ধরে সেনাবাহিনী দিয়ে বেসামরিক মানুষকে নির্বিচারে হত্যা করছে ইসরায়েল। আমার শরীরে ফিলিস্তিনি রক্ত। ফিলিস্তিনের লোকেরা আমাদেরই আত্মীয়, ভাইবোন। আমি তাদের সঙ্গে আছি। আমার ভালোবাসা তাদের সঙ্গে আছে।

news24bd.tv


আরও পড়ুনঃ


গ্রহাণু ঠেকাতে অন্তত পাঁচ বছর সময় লাগবে: নাসা

কিছুতেই কান্না থামছিলো না বুবলির

ইসরায়েলের হামলা নিয়ে নোয়াম চমস্কির টুইট

হামলায় ইসরাইলের একক আধিপত্যের যুগ শেষ: হামাস


মডেল বেলা আরও লিখেছেন, আমি আমার ক্যারিয়ারের শুরু থেকেই বলে আসছি, আমি একজন গর্বিত ফিলিস্তিনি। আমাকে বলা হয়েছিল, আমার বাবার নাকি কোনো দেশ নেই। আমরা একটা স্বাধীন ফিলিস্তিনের পক্ষে। ফিলিস্তিনের মানুষ মিলেমিশে থাকায় বিশ্বাসী। তারা যুদ্ধ চায় না। তারা খুবই শান্তিপ্রিয় উদার মানুষ। তাদের ওপর অমানবিক নির্যাতন বন্ধ হোক।

উল্লেখ্য, ইসরাইল গত সোমবার থেকে অবরুদ্ধ গাজা উপত্যকায় বর্বর আগ্রাসন শুরু করেছে এবং এ পর্যন্ত অন্তত ১৩৯ জন শহীদ হয়েছেন যার মধ্যে ৩৯টি শিশু এবং ২২ জন নারী রয়েছে। ইসরাইলি আগ্রাসনে এ পর্যন্ত প্রায় এক হাজার ব্যক্তি আহত হয়েছে।

news24bd.tv / নকিব

;