আগ্রাসনকে সমর্থন দেওয়ার জন্য বাইডেনকে নেতানিয়াহুর ধন্যবাদ!
আগ্রাসনকে সমর্থন দেওয়ার জন্য বাইডেনকে নেতানিয়াহুর ধন্যবাদ!

আগ্রাসনকে সমর্থন দেওয়ার জন্য বাইডেনকে নেতানিয়াহুর ধন্যবাদ!

অনলাইন ডেস্ক

গত কয়েকদিন ধরেই চলছে ইসরায়েল-ফিলিস্তিন সংঘর্ষ। গত সোমবার (১০ মে) থেকে শুরু হওয়া সংঘর্ষ আজও চলছে এবং গাজায় বিমান হামলা অব্যাহত রেখেছে ইসরায়েল।   ইসরায়েলের হামলায় এ পর্যন্ত ১৪০ ফিলিস্তিনি নিহত হয়েছেন। গাজা উপত্যকায় বেসামরিক ও আবাসিক স্থাপনা টার্গেট করে বেপরোয়া হামলার ধারাবাহিকতায় ইসরায়েলি দখলদার বাহিনী এবার মিডিয়া হাউসগুলোর কার্যালয় ভবনেও হামলা চালিয়েছে।

  ক্ষেপণাস্ত্র ছুড়ে ফিলিস্তিনের ভূখণ্ড গাজায় দুই সেকেন্ডে একটি বহুতল ভবন মাটির সঙ্গে মিশিয়ে দিয়েছে ইসরাইলি বাহিনী।  

আন্তর্জাতিক সংবাদমাধ্যম আল-জাজিরার কার্যালয় বোমা মেরে উড়িয়ে দেওয়ার পর মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে ফোনে কথা বলেছেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনজামিন নেতানিয়াহু।  

তিনি বলেন, ক্ষতি এড়াতে এসব করছে ইসরায়েল।  এসময় ইসরায়েলি আগ্রাসনকে সমর্থন দেওয়ার জন্য বাইডেনকে ধন্যবাদও জানান নেতানিয়াহু।

শনিবার (১৫ মে) নেতানিয়াহুর অফিস এক বিবৃতিতে এ তথ্য জানায়।

নেতানিয়াহু বলেন, গাজায় হামাস ও অন্যান্য গোষ্ঠীর সঙ্গে জড়িত নয় এমন মানুষদের ক্ষতি করছে না ইসরায়েল।

বাইডেনকে ইসরায়েলি প্রধানমন্ত্রী বলেন, গাজা টাওয়ারে সংবাদমাধ্যম কার্যালয়ে হামলা চালানোর আগে নিরীহ মানুষদের সরিয়ে নেয়ার সময় দেওয়া হয়েছে। এসময় ইসরায়েলি আগ্রাসনকে সমর্থন দেওয়ার জন্য বাইডেনকে ধন্যবাদও জানান নেতানিয়াহু।

এদিন, আন্তর্জাতিক সংবাদমাধ্যমকর্মীদের সরে যেতে এক ঘণ্টা সময় দেওয়ার মধ্যেই গাজায় আন্তর্জাতিক সংবাদমাধ্যম আল-জাজিরার কার্যালয় বোমা মেরে উড়িয়ে দেয় ইসরায়েলি বিমানবাহিনী।

প্রসঙ্গত, ইসরায়েল-ফিলিস্তিনের মধ্যে সোমবার (১০ মে) শুরু হওয়া রক্তক্ষয়ী সংঘর্ষে গাজায় এ পর্যন্ত ৩৯ শিশুসহ ১৪০ জনের প্রাণহানি হয়েছে। এসময় আহত হয়েছেন ৯৫০ জন।

news24bd.tv/আলী 

;