তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ঢাকায় লঙ্কানরা
তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ঢাকায় লঙ্কানরা

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ঢাকায় লঙ্কানরা

অনলাইন ডেস্ক

ওয়ার্ল্ডকাপ সুপার লিগের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ঢাকায় এসে পৌঁছেছে শ্রীলঙ্কান ক্রিকেট দল। আজ রোববার সকাল ৮টা ৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার কথা থাকলে তার ৩০ মিনিট আগেই চলে এলেন লঙ্কানরা।

সকাল সোয়া ৮টার দিকে তাদের বহনকারী শ্রীলঙ্কান এয়ারলাইন্সের একটি ফ্লাইট হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে।

করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে এসেছেন কুশল পেরেরার নেতৃত্বাধীন শ্রীলঙ্কার ওয়ানডে দল।

এখানে এসেও তাদের তিনদিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। বিমানবন্দর থেকে তাদের নিয়ে যাওয়া হয়েছে হোটেল সোনারগাঁওয়ে। সেখানেই থাকবেন তারা। এর মধ্যে হবে দুইবার করোনা টেস্ট।

করোনা পরীক্ষার রেজাল্ট নেগেটিভ আসলে অনুশীলনের সুযোগ পাবে কুশল পেরেরার দল। সব ঠিক থাকলে ১৯ মে প্রথম অনুশীলনে নামবে। অনুশীলন করবে মিরপুরের একাডেমি মাঠে। পরদিনও অনুশীলনের পর ২১ মে নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলবে বিকেএসপির ৩ নম্বর মাঠে। এরপর ২৩ মে থেকে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু ওয়ানডে সিরিজ।

আরও পড়ুন


এবার গাজায় হামলার প্রতিবাদে লন্ডনে ইসরাইলি দূতাবাস ঘেরাও

ফিলিস্তিনিদের হত্যার প্রতিবাদে এবার কাতারে ইসরাইল বিরোধী বিক্ষোভ

শিরোপা জিতে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন বাংলাদেশি বংশোদ্ভূত হামজা

ইসরাইল বিরোধী বিক্ষোভ করায় ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরে ২১ জন গ্রেপ্তার


পরের দুটি ম্যাচ ২৫ ও ২৮ মে। তিনটি ম্যাচই হবে দিবারাত্রির, সব কটিরই ভেন্যু মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম। সিরিজ শেষ করে ২৯ মে ঢাকায় ছাড়বে লঙ্কান দল।

বাংলাদেশ সফরের শ্রীলঙ্কা স্কোয়াড

কুশল জেনিথ পেরেরা (অধিনায়ক), কুশল মেন্ডিস (সহ-অধিনায়ক), দানুশকা গুনাথিকালাকা, ধনঞ্জয় ডি সিলভা, পাথুম নিসাঙ্কা, আশেন বান্দারা, ভানিন্দু হাসারাঙ্গা, ইসুরু উদানা, আকিলা ধনঞ্জয়, নিরোশান ডিকভেলা, দুশমন্থ চামিরা, রমেশ মেন্ডিস, আসিথা ফার্নান্দো, লাকশান সান্দাকান, চামিকা করুনারাত্নে, বিনুরা ফার্নান্দো এবং শিরান ফার্নান্দো।

news24bd.tv আহমেদ

;