ফিলিস্তিনিতে ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ১৬৪
ফিলিস্তিনিতে ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ১৬৪

ফিলিস্তিনিতে ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ১৬৪

অনলাইন ডেস্ক

গত কয়েকদিন ধরেই ফিলিস্তিনে বিমান হামলা চালাচ্ছে ইসরাইল। গাজা উপত্যকায় বিমান হামলা অব্যাহত রেখেছে দখলদার বাহিনী। তবে বসে নেই ফিলিস্তিনিরাও। তারাও রকেট হামলা চালাচ্ছে।

সপ্তম দিনের মতো গাজা উপত্যকায় হামলা চালাচ্ছে ইহুদিবাদী ইসরাইল। আগের চেয়ে হামলার তীব্রতাও বাড়িয়েছে দখলদার বাহিনী। গত সোমবার থেকে এ পর্যন্ত ১৬৪ জন ফিলিস্তিনি মারা গেছেন। এর মধ্যে শুধু শিশুই রয়েছে ৪১ জন।

বিমান হামলার পাশাপাশি সীমান্ত থেকে চালানো হয়েছে কামানের গোলাও। এতে প্রতিরোধ আন্দোলন হামাসের একটি সুরঙ্গ ও সামরিক শাখার প্রধান ইয়াহিয়া আল-সিনওয়ার বাড়ি ধ্বংস হয়ে গেছে।

যতদিন প্রয়োজন হামলা অব্যাহত রাখা হবে বলে উল্লেখ করেছে, ইসরায়েলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। দখলদারদের হামলার জবাবে রকেট হামলা অব্যাহত রেখেছে হামাস। যাতে এ পর্যন্ত নিহত হয়েছে দশজন ইহুদি।

আরও পড়ুন


মাদারীপুরের শিবচরে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ঢাকায় লঙ্কানরা

এবার গাজায় হামলার প্রতিবাদে লন্ডনে ইসরাইলি দূতাবাস ঘেরাও

ফিলিস্তিনিদের হত্যার প্রতিবাদে এবার কাতারে ইসরাইল বিরোধী বিক্ষোভ


আল জাজিরাসহ গাজায় আন্তর্জাতিক গণমাধ্যমের ভবন ধ্বংস করায় ইসরাইলের প্রতি নিন্দা জানিয়েছে আন্তর্জাতিক মহল। এদিকে ফিলিস্তিনের প্রতি সহমর্মীতা জানিয়ে, বিক্ষোভ হয়েছে যুক্তরাষ্ট্রে।

এসময় জো বাইডেনের ঈদ পার্টি বর্জনে আহ্বান জানান, মুসলিম নেতারা। আর পরিস্থিতি নিয়ে এদিন বৈঠকে বসার কথা জাতিসংঘ নিরাপত্তা পরিষদের।

news24bd.tv আহমেদ

;