‘স্যার’ ও ‘লর্ড’ বলে ব্যঙ্গকারীদের যা বললেন মিঠুন
‘স্যার’ ও ‘লর্ড’ বলে ব্যঙ্গকারীদের যা বললেন মিঠুন

‘স্যার’ ও ‘লর্ড’ বলে ব্যঙ্গকারীদের যা বললেন মিঠুন

অনলাইন ডেস্ক

‘স্যার’ ও ‘লর্ড’ বলে উপহাস করে ডাকা হয় জাতীয় দলের মিডলঅর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুনকে। তবে এই নামে সবাই তাকে ডাকে না। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু নেটিজেনরা ‘স্যার’ ও ‘লর্ড’ বলে বিদ্রুপ করে। মাঝে মধ্যেই এমন খারাপ কিছু মন্তব্যের মুখোমুখি হতে হয় তাকে।

বিশেষ করে বাংলাদেশ দলে খেলার সময় এমন মন্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে বেশি ঘুরপাক খায়। দলে খারাপ খেললেও আবার ভাল খেললেও মিঠুনকে শুনতে হয় ‘স্যার’ ও ‘লর্ড’ ডাক। তবে এসব মন্তব্য চোখ এড়ায় না মিঠুনের।

নেতিবাচক এসব নানা মন্তব্য ও সাইবার বুলিং নিয়ে মুখ খুললেন জাতীয় দলের সিলেটি এই ক্রিকেটার। এসব বিষয় নিয়ে দেশের একটি সংবাদমাধ্যমে কথা বলেছে  মিঠুন। এসময় তিনি বলেন, ‘সত্যি বলতে - আমি এসব মন্তব্য আমলে না নেয়ার চেষ্টা করি। যতটুকু পারি আমি এ বিষয়গুলো এড়িয়ে চলি’।

তবে ব্যঙ্গকারীদের উদ্দেশে মিঠুন বলেন, ‘আজকে আমি যে জাতীয় দলের হয়ে খেলছি, যারা আমাকে ‘স্যার’ বা লর্ড’ বলছেন, তারা আমাকে এখানে আনেননি। বাংলাদেশ দলে সুযোগ পেতে আমাকে অনেক কষ্ট করতে হয়েছে। এটি অর্জন করা অতো সহজ নয়।   অনেক লম্বা সময় ক্রিকেট খেলার পর বাংলাদেশ দলে সুযোগ পেয়েছি। ’

আরও পড়ুন

  এবার ইসরাইলি বর্বরতার সমর্থন জানালো ব্রাজিল

  এবার হামাস প্রধানের বাড়িতে হামলা চালালো ইসরাইল

  মাদারীপুরের বাংলাবাজার ঘাটে ঢাকামুখী মানুষের ভিড় বাড়ছে

  ফিলিস্তিনিতে ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ১৬৪

অবশ্য এতে মন খারাপ হলেও হতাশ হন না বলে জানান মিঠুন। বললেন, ‘আমাদের দেশে ইতিবাচক আলোচনার চেয়ে নেতিবাচক আলোচনা বেশি হয়। আমরা ইতিবাচক আলোচনা কম করি। বন্ধুদের সঙ্গে আড্ডায় দেখা যায় বেশিরভাগ সময় নেতিবাচক আলোচনা করতে বেশ পছন্দ করি। ’ 

তাই এসব নিন্দা, ব্যঙ্গ-বিদ্রূপ আমলে না নিয়ে ক্রিকেটে কীভাবে ভালো করা যায়, তা নিয়ে ভাবতে চান জাতীয় দলের এই মিডলঅর্ডার ব্যাটসম্যান।

news24bd.tv আহমেদ

;