ধ্বংসস্তূপে ওপর দাঁড়িয়ে র‍্যাপ গাইল ফিলিস্তিনি শিশু (ভিডিও)
ধ্বংসস্তূপে ওপর দাঁড়িয়ে র‍্যাপ গাইল ফিলিস্তিনি শিশু (ভিডিও)

ধ্বংসস্তূপে ওপর দাঁড়িয়ে র‍্যাপ গাইল ফিলিস্তিনি শিশু (ভিডিও)

অনলাইন ডেস্ক

বর্বর ইসরাইলি বাহিনীর বিমান হামলায় ধ্বংসস্তূপে পরিণত হয়েছে গাজা নগরী। এরইমধ্যে মৃতের সংখ্যা ২০০ ছাড়িয়েছে। আহত হয়েছেন অসংখ্য মানুষ। তবে এই হতাহতের একটি বড় অংশই নারী ও শিশু।

ইসরাইলি বোমায় শিশুদের মৃত্যু বিশ্বের মানুষের বুকে দাগ কেটেছে।

এখনও যে শিশুরা বেঁচে আছে তারাও আছে অনেক কষ্টে। কেউ হারিয়েছে বাবা কেউবা হারিয়েছে মাকে আবারও বাবা-মা, স্বজন হারিয়ে নিঃস্ব অনেক শিশু। ধ্বংসস্তূপ গাজা উপত্যকায় এই শিশুদের বেঁচে থাকার অভিজ্ঞতা নিয়ে র‌্যাপ গেয়েছে এক ফিলিস্তিনি শিশু। ধ্বংসস্তূপে দাঁড়িয়ে গাওয়া র‌্যাপটি এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

তুরস্কভিত্তিক সংবাদমাধ্যম টিআরটি ওয়ার্ল্ডে শেয়ার হওয়া ওই শিশুর ভিডিওতে এরইমধ্যে অসংখ্য লাইক শেয়ার ও মন্তব্য পড়েছে। এছাড়াও সামাজিকমাধ্যমটির বিভিন্ন পেজ ও ইউটিউবে ভিডিওটি ব্যাপক ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন

  হাঙ্গর পৃথিবীর চৌম্বক ক্ষেত্রকে জিপিএস হিসেবে ব্যবহার করে

  হামাসের সঙ্গে যদি এই অবস্থা হয় তাহলে ইরানের সঙ্গে কি হবে?: লিবারম্যান

  ইহুদি উপাসনালয়ের আসন ভেঙে নিহত ২, আহত শতাধিক (ভিডিও)

  পদ্মায় স্পিডবোট দুর্ঘটনা: ২৬ জনের প্রাণহানির মামলায় প্রধান আসামি গ্রেপ্তার

 

শিশুটির গানের তারিফ করে ফিলিস্তিনের প্রতি ভালোবাসা দেখাতে গেছে বহু নেটিজেনকে। অনেকেই আক্ষেপ করে বলছেন, এই শিশু আর ধ্বংস হওয়া বাড়িঘরগুলো যদি আমাদের হতো! তখন কী হতো, আমরা কী কল্পনা করতে পারি।

ভিডিও দেখতে ক্লিক করুন

এদিকে ফিলিস্তিনে ইসরাইলি বিমান হামলায় আরও ১০টি শিশুসহ ৪২ ফিলিস্তিনি নিহত ও বহু লোক আহত হয়েছেন। রোববার (১৬ মে) ইসরাইলি বাহিনী ফিলিস্তিনিদের বাড়িঘরে হামলা চালালে এই হতাহতের ঘটনা ঘটে।

news24bd.tv আহমেদ

;