নারদকাণ্ডে মমতার তৃণমূলের ৪ হেভিওয়েট নেতা গ্রেপ্তার
নারদকাণ্ডে মমতার তৃণমূলের ৪ হেভিওয়েট নেতা গ্রেপ্তার

নারদকাণ্ডে মমতার তৃণমূলের ৪ হেভিওয়েট নেতা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

ভারতের নারদকাণ্ডে এবার নতুন মোড়। গ্রেপ্তার করা হয়েছে তৃণমূলের ৪ হেভিওয়েট নেতাকে। কলকাতার প্রাক্তন মেয়র, তৃণমূলের বিধায়ক এবং মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, কামারহাটির বিধায়ক মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০টা নাগাদ নিজাম প্যালেসে অ্যারেস্ট মেমোয় সই করানো হয় এই ৪ নেতাকে।

স্থানীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে এমনটাই জানানো হয়েছে

সোমবার সকালে ৯টায় ফিরহাদ হাকিমের চেতলার বাড়ি ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী। পরে সেখান থেকে তাকে গ্রেপ্তার করে নিয়ে যাওয়া হয়।

গ্রেপ্তারের সময় ফিরহাদ হাকিম বলেন, নারদ মামলায় আমাকে গ্রেপ্তার করেছে সিবিআই। কোন নোটিস না দিয়ে আমাকে গ্রেপ্তার করা হলো। তিনি আরও বলেন, স্পিকারের অনুমতি ছাড়াই আমায় গ্রেপ্তার করা হয়েছে। এর শেষ আদালতে দেখে নেব।

আরও পড়ুন

  করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কবি জয় গোস্বামী

  ফিলিস্তিনিদের বাঁচাতে দ্রুত পদক্ষেপ নেয়ার আহ্বান বাংলাদেশের

  ধ্বংসস্তূপে ওপর দাঁড়িয়ে র‍্যাপ গাইল ফিলিস্তিনি শিশু (ভিডিও)

  হাঙ্গর পৃথিবীর চৌম্বক ক্ষেত্রকে জিপিএস হিসেবে ব্যবহার করে

 

এদিকে সিবিআই-এর বরাত দিয়ে আনন্দবাজার জানায়, সোমবার সকালেই মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে নিজাম প্যালেসে নিয়ে যাওয়া হয়। নিজাম প্যালেসে নিয়ে আসা হয়েছে রাজ্যের আরেক পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কেও। তবে সিবিআই-এর দাবি, গ্রেপ্তার নয়, ফিরহাদ হাকিমসহ চার জনকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে।

সূত্রের খবর, সোমবারই নারদকাণ্ডে এই চার জনের বিরুদ্ধে চার্জশিট আদালতে জমা দেবে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। চার্জশিটের বয়ান ঠিক করে নয়াদিল্লিতে পাঠানো হয়েছিল। সেখান থেকে চূড়ান্ত অনুমোদন আসার পরই তড়িঘড়ি এই ৪ জনকে তুলে আনা হয়।

news24bd.tv আহমেদ

;