নিজাম প্যালেসে গিয়ে মমতার হুঁশিয়ারি ‘আমাকে গ্রেপ্তার করুন’
নিজাম প্যালেসে গিয়ে মমতার হুঁশিয়ারি ‘আমাকে গ্রেপ্তার করুন’

নিজাম প্যালেসে গিয়ে মমতার হুঁশিয়ারি ‘আমাকে গ্রেপ্তার করুন’

অনলাইন ডেস্ক

ভারতে নারদকাণ্ডের ঘটনায় তৃণমূলের ৪ হেভিওয়েট নেতাকে গ্রেপ্তাররের পর সিবিআই-এর নিজাম প্যালেসে হাজির মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার (১৭ মে) বেলা সোয়া ১১টার দিকে তিনি মধ্য কলকাতার নিজাম প্যালেসে প্রবেশ করেন।

এর আগে সোমবার সকালে কলকাতার প্রাক্তন মেয়র, তৃণমূলের বিধায়ক এবং মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, কামারহাটির বিধায়ক মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করে নিজাম প্যালেসে নিয়ে যায় সিবিআই।

এই ৪ হেভিওয়েট নেতাকে গ্রেপ্তার পরপরই নিজাম প্যালেসে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন আমাকে গ্রেপ্তার করুন।

এই গ্রেপ্তার বেআইনি বলে দাবি করে সিবিআই দপ্তরেই অবস্থান করছেন তিনি।

মমতা সিবিআই কার্যালয়ে গেলে সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন, তিনি কেন নিজাম প্যালেসে। এসময় তিনি বলেন, আমার নেতাদের সঙ্গে দেখা করতে এসেছি। এই গ্রেপ্তার বেআইনি বলে দাবি করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, যত ক্ষণ না আমাকে গ্রেপ্তার করা হচ্ছে, আমি নিজাম প্যালেস ছাড়ছি না।

আরও পড়ুন

  মোবাইল চুরির অভিযোগে কিশোরকে হাত-পা বেঁধে নির্মম নির্যাতন

  করোনা নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে সেখানেও দুর্নীতি করেছে সরকার: মির্জা ফখরুল

  নারদকাণ্ডে মমতার তৃণমূলের ৪ হেভিওয়েট নেতা গ্রেপ্তার

  করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কবি জয় গোস্বামী

 

এদিকে তৃণমূলের প্রভাবশালী মন্ত্রী নেতাদের গ্রেপ্তারের ঘটনায় রাজ্য রাজনীতি উত্তপ্ত হয়ে উঠছে। দলের শীর্ষ নেতাদের এইভাবে গ্রেপ্তার হতে দেখে অনেকেই কোভিডবিধি ভেঙে চলমান লকডাউন আইন উপেক্ষা করে রাস্তায় নেমে বিক্ষোভ করতে শুরু করেছেন। এমনকি অনেকেই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইএর কলকাতার দপ্তর নিজাম প্যালেসের সামনে এসেও হাজির হয়েছে।

news24bd.tv আহমেদ

;